আবারো শচীনকন্যা সারাকে নিয়ে প্রেমে মজেছেন ভারতীয় খেলোয়ার

InCollage 20230209 204254952 lyEAFuYs4n

কখনো দারুণ পোশাক পরে ছবি পোস্ট করে, আবার কখনো ঘুরতে গিয়ে ছবি তুলে। খবরের পাতায় থাকেন শচীনকন্যা সারা টেন্ডুলকার। তবে এবার আলোচনায় আছেন তুচ্ছ ও হাস্যকর একটি বিষয়ে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) যতগুলো ফ্র্যাঞ্চাইজি রয়েছে তার মধ্যে সবচেয়ে বড় ফ্যান বেস রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। সোশ্যাল মিডিয়াতে দারুণ জনপ্রিয় বিরাট কোহলির দল। তবে এবার ভুল করে কোহলির দলের নাম নেওয়ায় ভাইরাল সারা টেন্ডুলকারের পোস্ট।

ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে সারা ভুল করে রয়্যাল চ্যালেঞ্জার্সের নাম লেখেন এরপরই বিষয়টি নিয়ে হাসির রোল পড়ে যায়। পরে ক্ষমা চেয়ে সারা বলেন, আমি ভুল করে আরবিসির জায়গায় আরসিবি লিখে ফেলি। নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছেন হয়তো কোহলির দলকে পছন্দ করেন বলেই এমন পোস্ট সারার।

তবে ঘটনা কিন্তু তা নয়। পছন্দ তো দূরে থাক রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে সোশ্যাল মিডিয়াতে অনুসরণও করেন না সারা। আইপিএলে সবসময় মুম্বাইয়ের জার্সিতেই খেলেছেন বাবা শচীন। এখন তিনি দলটির মেন্টরের ভূমিকায় রয়েছেন। গত দুই বছর ধরে ভাই অর্জুন টেন্ডুলকারও মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে খেলছেন। আর মুম্বাইয়ের হয়ে উল্লাসও করতে দেখা যায় সারাকে।

জানা গেছে, শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের সঙ্গে নাকি প্রেমে মজেছেন ভারতীয় তারকা ক্রিকেটার শুভমান গিল। এমন একটি সংবাদ ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। এমনকি গুগল সার্চেও শুভমান গিলের ওয়াইফ কে? লিখে সার্চ করলে সারা টেন্ডুলকারে নাম ভেসে উঠতে দেখা যায়। যদিও এ বিষয় নিয়ে সারা কিংবা শুভমানের কেউই কোনো মন্তব্য করেননি।

You May Also Like