মাত্র পাওয়াঃ ক্রিকেটকে বিদায় বলে দিলেন পাকিস্তানের তারকা ব্যাটার

images 2023 02 08T222459.618

এক সময় পাকিস্তান ক্রিকেট দলের আটো চয়েস ছিলেন উইকেটরক্ষক-ব্যাটার কামরান আকমল। তবে প্রায় পাঁচ বছর জাতীয় দলের বাইরে রয়েছেন তিনি। আর এবার সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন তিনি। ঘরোয়া ক্রিকেটেও আর খেলবেন না বলে জানিয়েছেন কামরান আকমল।

খেলা থেকে অবসর নিলেও ক্রিকেটের সঙ্গেই জড়িয়ে রাখছেন নিজেকে। পাকিস্তান সুপার লিগের ফ্র্যাঞ্চাইজি পেশোয়ার জালমির ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করবেন আকমল।

সব ধরনের ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত ঘোষণা করে ৪১ বছরের আকমল বলেন, পাকিস্তান ক্রিকেট বোর্ড আমাকে বিশেষ একটি দায়িত্ব দিয়েছে। এর পর আর আমার খেলা চালিয়ে যাওয়ার কোনো অর্থ হয় না। নিজের দায়িত্ব যথাযথভাবে সামলানোর পর সময় পেলে ছোটখাটো লিগ খেলতে পারি খুব বেশি হলে।

ক্রিকেটজীবনের জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন উইকেটরক্ষক-ব্যাটার। সম্প্রতি তাকে জাতীয় নির্বাচকের দায়িত্ব দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

২০০২ সালে পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় আকমলের। দেশের হয়ে শেষ খেলেছেন ২০১৭ সালে। পাকিস্তানের হয়ে ৫৩ টেস্ট, ১৫৭ একদিনের ম্যাচ এবং ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন কামরান আকমল।

You May Also Like