images 2023 02 07T115515.011

বিপিএলে এখন থেকে তারার মেলা দেখেনিন কে কোন দলে

বিপিএলে যার দলের যে অবস্থাই থাকুক না কেন, পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে যারা পিএসএল খেলবেন তাদের ৪ থেকে ৮ ফেব্রুয়ারির মধ্যে ফিরে যেতেই হবে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের এমন শর্ত ছিল প্লেয়ারদের জন্য। সেই কারণে পাকিস্তানের প্লেয়াররা অনেকেই এরই মধ্যে দেশে চলে গিয়েছিলেন।

কিন্তু দেশে চলে যাওয়া এই পাকিস্তানি প্লেয়াররা আবারও বাংলাদেশে বিপিএল খেলার জন্য ফিরে আসছে। তারা আগামী ১০ তারিখ পর্যন্ত বিপিএলে খেলতে পারবে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের খুশদিল শাহ পাকিস্তান ফিরে গিয়ে গতকাল আবার ফিরে এসেছেন এবং অগামীকাল সাকিবের বরিশালের বিপক্ষে খেলবেন এ পাকিস্তানি ক্রিকেটার।

অন্যদিকে মোহাম্মদ রিজওয়ান একদিনের জন্য নেপাল গিয়ে আবার ঢাকায় ফিরেছেন এবং কুমিল্লার টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করেছে রিজওয়ান এবং খুশদিল আগামী ১০ ফেব্রুয়ারি রংপুর রাইডার্সের বিপক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচ পর্যন্ত খেলবেন।

একইভাবে আগামীকাল ৭ ফেব্রুয়ারি ঢাকা ফিরে আসছেন সিলেট স্ট্রাইকার্সের দুই পাকিস্তানি মোহাম্মদ আমির ও ইমাদ ওযাসিম। তারা মঙ্গলবার আবার আসবেন এবং খুলনার সাথে ৮ ফেব্রুয়ারি শেষ ম্যাচ খেলে চলে যাবেন।