বিপিএল মাতাতে আসছেন নারিন-রাসেল খেলবেন যে দলের হয়ে

images 2023 02 06T165852.856

বিপিএলের নবম আসরের শুরুটা ভালো ছিল না বর্তমান চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। টানা তিন ম্যাচ হেরে টুর্নামেন্ট শুরু করে তারা। অনেকেই দলটির এপিটাফও লিখে ফেলেছিলেন।

তবে সবার প্রেডিকশনকে ভুল প্রমাণ করে টানা ৭ ম্যাচ জিতে প্লে অফ নিশ্চিত করেছে ইমরুল কায়েসের দল। অবশ্য প্লে অফের আগে বেশ কয়েকজন বিদেশি ক্রিকেটার চলে যাওয়ায় বিপাকে পড়েছিল দলটি।

সেই শূন্যতা পূরণে এবার তারা দলে ভিড়িয়েছে দুই ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন ও আন্দ্রে রাসেলকে। সেই সঙ্গে আরও বেশ কয়েকজন বিদেশি ক্রিকেটারের সঙ্গে তাদের কথা চলছে বলে জানিয়েছে দলটির সূত্র।

কুমিল্লা দলে ছিলেন পাঁচজন পাকিস্তানি ক্রিকেটার। এর মধ্যে একাদশে নিয়মিত খেলেছেন মোহাম্মদ রিজওয়ান, খুশদিল শাহ ও নাসিম শাহ। দলে থাকলেও নিয়মিত খেলার সুযোগ পাননি হাসান আলী ও আবরার আহমেদ।

তাদের সবাই ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া পাকিস্তান সুপার লিগে (পিএসএল) অংশ নিতে বাংলাদেশ ছেড়েছেন। তারা চলে গেলেও কুমিল্লা দলের সঙ্গে আছেন ওয়েস্ট ইন্ডিজের দুই ব্যাটার জনসন চার্লস ও চ্যাডউইক ওয়ালটন।

তারা বিপিএলের শেষ পর্যন্ত থাকবেন বলেই আশাবাদী কুমিল্লার টিম ম্যানেজমেন্ট। শুধু কুমিল্লাই নয় চলে যাওয়া পাকিস্তানিদের শূন্যতা পূরণ অন্য দলগুলোও বিকল্প ক্রিকেটার নিয়ে চমক দেখাচ্ছে।

You May Also Like