403b3ef707fe9145875ce026a500f939ca92b8742142a5c3

বিপিএল থেকে বিদায় নিলেন নাসিম শাহ; দিলেন আবেগঘন বার্তা

পিএসএল খেলতে বিপিএল ছেড়েছেন নাসিম শাহ। তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স আছে টেবিলের তিন নম্বর স্থানে। সেমিফাইনাল নিশ্চিত করতে শেষ ম্যাচগুলো বেশ গুরুত্বপূর্ণ। তবে এমন এক সময় দলকে ছেড়ে যাচ্ছেন নাসিম।

এবারই প্রথমবার বিপিএল খেলতে এসেছেন নাসিম শাহ। তবে প্রথমবারেই দারুণ পারফর্ম করেছেন কুমিল্লার এই পেসার। বিপিএল ছেড়ে যাওয়ার আগে আবেগী মনোভাব দেখিয়েছেন পাকিস্তানের তরুণ এই পেসার। টুইটারে বিপিএল খেলার অভিজ্ঞতা জানিয়ে তার দলকে শুভকামনা জানিয়েছেন।

পিএসএলের জন্য বিপিএল ছেড়ে যাওয়ার সময় নাসিম শাহ এক টুইটবার্তায় লিখেন: ‘গুডবাই বাংলাদেশ! প্রথমবারের মতো বিপিএল খেলা একটি আশ্চর্যজনক অভিজ্ঞতা ছিল, প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। শুভকামনা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের আসন্ন ম্যাচগুলোর জন্য। তোমাদের সবার সঙ্গে শিগগিরই দেখা হচ্ছে।’

চলতি বিপিএলে মাত্র তিন ম্যাচ খেলতে পেরেছেন নাসিম শাহ। এই তিন ম্যাচে আগুন ঝরিয়েছেন এই পেসার। তিন ম্যাচ খেলা নাসিম শাহ শিকার করেছেন সাত উইকেট। অভিষেক ম্যাচেই নাসিম শাহ মাত্র ১২ রানে তুলে নিয়েছিলেন চার উইকেট।

এদিকে এখন পর্যন্ত আট ম্যাচ খেলা কুমিল্লা ছয় জয় নিয়ে আছে পয়েন্ট টেবিলের তিনে। শুধু নাসিমই নয়, শেষদিকে মোহাম্মদ রিজওয়ান, খুশদিল শাহ ও আবরার আহমেদকে হারাচ্ছে কুমিল্লা।