ইঞ্জুরিতে পরেছে লিটন দাস জেনেনিন সর্বশেষ অবস্থা

images 2023 02 02T135442.068

একে তো আছেন দারুণ ফর্মে, তার ওপর তাকে ঘিরেই সাজানো হয় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ব্যাটিং ইউনিটের সব পরিকল্পনা। লিটন দাসের চোট তাই কুমিল্লার সমর্থকদের কপালে ফেলেছিল দুশ্চিন্তার ভাঁজ। তবে চোট পাওয়ার অর্ধদিবস পেরোতেই লিটনকে নিয়ে সুখবর দিয়েছে বিপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) খুলনা টাইগার্সের বিপক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ম্যাচে খুলনার ছুঁড়ে দেওয়া ২১১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ইনিংসের শুরুতেই চোট পান লিটন। হাতে বলের আঘাত পেলে মাঠ ছেড়ে যেতে হয় তাকে। রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়ার পর আর ব্যাট হাতে নামতে পারেননি।

তখন থেকেই ডানহাতি এই ওপেনার ছিলেন মেডিকেল টিমের তত্ত্বাবধানে। বাড়ছিল সমর্থকদের উৎকণ্ঠা। তবে লিটনের শারীরিক অবস্থার আপডেট জানাতে গিয়ে সুখবরই দিয়েছে তিনবারের শিরোপাজয়ীরা।

লিটনের হাতে কোনো ফাটল বা চিড় ধরা পড়েনি। মূলত ব্যথার কারণেই খেলা চালিয়ে যেতে পারেননি তিনি। হাত ও কবজির স্ক্যান রিপোর্টে গুরুতর কিছু ধরা পড়েনি। তাই পরের ম্যাচে যথারীতি তাকে পাওয়ার আশা করছে দলটি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এস এম জাহিদুল ইসলাম বলেন, ‘গ্লাভসের অরক্ষিত অংশে লিটন বলের আঘাত পান এবং ব্যথার কারণে ব্যাটিং থেকে উঠে যান। সৌভাগ্যবশত তার ৫ম মেটাকার্পাল বা কবজির জায়গায় কোনো ফাটল কিংবা ভাঙা নেই। আমরা তাকে পর্যবেক্ষণ করছি এবং আশা করছি পরের ম্যাচেই মাঠে নামবে।’

তিন ম্যাচ হেরে বিপিএল শুরু করা কুমিল্লা এরপর টানা ৬টি ম্যাচ জিতেছে। পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে থাকা দলটি নিশ্চিত করেছে শেষ চার।

You May Also Like