ব্রেকিং নিউজঃ ১দিনে ৩ হাফ সেঞ্চুরি পেলো বাংলাদেশ দলে ক্রিকেটাররা

অধিনায়ক তামিম ইকবালের পর নাজমুল হোসেন শান্ত ও সাইফ হাসানের অর্ধশতকে বড় সংগ্রহের পথে হাঁটছে বিসিবি লাল দল। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের প্রস্তুতি ম্যাচে এখনও তামিমদের দলের কোনো উইকেটের পতন ঘটাতে পারেনি মুমিনুল হকের নেতৃত্বাধীন বিসিবি সবুজ দল।

কাতুনায়েকেতে প্রথমে ব্যাট করতে নামে লাল দল। দলের হয়ে ব্যাটিং সূচনা করেন তামিম ও সাইফ। তামিম ৬৩ রানের ইনিংস খেলে অবসরে যান।

লাল বলের খেলা হলেও এদিন একটু মারকুটেই ছিলেন বাঁহাতি ওপেনার। তামিম যখন রিটায়ার্ড হার্ট হিসেবে সাজঘরের দিকে ফিরছেন, সাইফের ইনিংস তখনও অর্ধশতকের অর্ধেকে পৌঁছায়নি।

তবে তরুণ এই ওপেনারও পেয়ে যান অর্ধশতকের দেখা। এরপর তামিমের মত তিনিও রিটায়ার্ড হার্ট হিসেবে প্যাভিলিয়নে ফেরেন। তার আগে সাইফের ব্যাট থেকে আসে ৫২ রান।

তামিমের পর তিন নম্বরে ক্রিজে নেমেছিলেন যিনি, সাইফের পর সেই নাজমুল হোসেন শান্তও পেয়েছেন অর্ধশতকের দেখা। ৫৩ রান করে তিনি এখনও ক্রিজে রয়েছেন। ২৯ রানে অপরাজিত মুশফিকুর রহিম তার সঙ্গী হিসেবে ব্যাট করছেন।
এখন পর্যন্ত সবুজ দলের শরিফুল, এবাদত, নাঈমরা লাল দলের কোনো উইকেটের পতন ঘটাতে পারেননি। তাই কোনো উইকেট না হারিয়ে লাল দলের সংগ্রহে ২০৪ রান।

বিসিবি লাল দল : তামিম ইকবাল-(অধিনায়ক), সাইফ হাসান, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, নুরুল হাসান-(উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, আবু জায়েদ, খালেদ আহমেদ, সাপোর্ট স্টাফ।

বিসিবি সবুজ দল : সাদমান ইসলাম, লিটন দাস, মুমিনুল হক-(অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, ইয়াসির রাব্বি, শুভাগত হোম, নাঈম হাসান, শরিফুল ইসলাম, এবাদত হোসেন, শহিদুল ইসলাম, মুকিদুল মুগ্ধ।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment