মেসিকে পাত্তাই দিলেন না লিভারপুলের ওয়েন

20230125 004813

ইংলিশ প্রিমিয়ার লিগে বাজে সময় কাটছে লিভারপুলের। ইতোমধ্যেই শিরোপা দৌড় থেকে অনেকটাই পিছিয়ে পড়েছে ক্লাবটি। দলটির এমন পরিস্থিতিতে লিওনেল মেসিকে দলে ভেড়ালেও লিভারপুলের ভাগ্য বদলাবে না বলে মনে করেন সাবেক তারকা ফুটবলার মাইকেল ওয়েন।

ইংলিশ প্রিমিয়ার লিগে এবার ১৯ ম্যাচের ছয়টিতেই হেরেছে লিভারপুল। পাঁচ ম্যাচে করেছে ড্র। বর্তমানে পয়েন্ট তালিকায় অবস্থান তাদের নবম স্থানে। আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেওয়াই এখন মূল চ্যালেঞ্জ লিভারপুলের জন্য।

নিজেদের অবস্থান পরিবর্তনের লক্ষ্যে চলমান ট্রান্সফার উইন্ডোতে গাপকোকে কিনে আনে লিভারপুল। কিন্তু ভাগ্যের বদল হয়নি তাদের। লিভারপুলের জার্সি গায়ে এখনও গোলের দেখা পাননি তিনি। করতে পারেননি তেমন সহায়তাও।

ইতোমধ্যেই গাপকোকে নিয়ে সমালোচনা শুরু হলেও তার পাশে দাঁড়িয়েছেন ওয়েন। তিনি বলেন, ‘আমি আসলে গাপকোর জন্য দুঃখিত। সে এমন একটি দলে আছে যারা ধারাবাহিকতার অভাবে ভুগছে। অতীতে আমরা তাদের যে আত্মবিশ্বাস দেখেছিলাম তা শেষ হয়ে এসেছে।’

এরপরই মেসির প্রসঙ্গ তুলেন ওয়েন। তিনি বলেন, ‘এই মুহূর্তে এমনকি লিওনেল মেসিও লিভারপুলে আসলে মানতে পারব না যে ভালো কিছু হবে, কারণ দলটি সত্যিই সংগ্রাম করছে।’

You May Also Like