ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সই করেছেন আল নাসেরে। এ বার কি লিয়োনেল মেসিও সৌদির ক্লাবে সই করবেন? রোনাল্ডোর দ্বিগুণ টাকায় তাঁকে নিতে আগ্রহ দেখিয়েছে সৌদির দু’টি ক্লাব।

প্যারিস সঁ জরমঁতে কি আর থাকবেন না লিয়োনেল মেসি? তিনিও কি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো সৌদি আরবের কোনও ক্লাবে সই করবেন? এখনও পর্যন্ত যা খবর, তাতে পিএসজি-র সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ রয়েছে আর ৬ মাস। কিন্তু সেই চুক্তি এখনও বৃদ্ধি করেননি আর্জেন্টাইন তারকা। তা হলে কি তিনি আর ফরাসি ক্লাবে থাকবে চাইছেন না?

Suggested Post :  বিশ্বকাপের ঠিক পূর্বে ভয়ানক আক্রমন জুটি পেল ব্রাজিল

স্পেনের সংবাদপত্র মার্কা জানিয়েছে, সৌদির ক্লাব আল হিলাল এবং আল ইত্তেহাদ মেসিকে সই করানোর আগ্রহ দেখিয়েছে। মেসির এজেন্টের সঙ্গে কথা বলছে তারা। রোনাল্ডো সৌদির ক্লাব আল নাসেরে সই করেছেন ১৭৪৫ কোটি টাকায়। মেসিকে সই করানোর জন্য ৩০৮৬ কোটি টাকার প্রস্তাব দিয়েছে দুই ক্লাব। অর্থাৎ, রোনাল্ডোর প্রায় দ্বিগুণ অর্থে মেসিকে কিনতে চাইছে তারা।

Suggested Post :  জুলিয়ান আলভারেজকে কিনতে কারাকারি বড় ক্লাব গুলোর

শুধু সৌদির দুই ক্লাব নয় আরও দু’টি ক্লাব মেসিকে নিতে আগ্রহী। তার মধ্যে একটি হল তাঁর পুরনো ক্লাব বার্সেলোনা। দ্বিতীয়টি মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামি। কিন্তু তাদের পক্ষে সৌদির ক্লাবের সমান টাকা দেওয়ার ক্ষমতা হয়তো নেই। তাই আগ্রহ দেখালেও লড়াইয়ে পিছিয়ে পড়েছে তারা। তাই মেসি যদি প্যারিস ছেড়ে যান তা হলে তিনি সৌদির কোনও ক্লাবে যাবেন।