১৭ বলে হ্যাটট্রিক ও ৫ উইকেট

১৭ বলের মধ্যে মধ্যে ৫ উইকেট। এর মধ্যে একবার হ্যাটট্রিক। ২.৫ ওভারে ১ মেডেনের সঙ্গে মাত্র ৩ রান দিয়ে ৫ উইকেট। কাউন্টি চ্যাম্পিয়নশিপে এমনই আগুনঝড়া এক স্পেল করেছেন মোহাম্মদ আব্বাস।

এবারের কাউন্টি চ্যাম্পিয়নশিপে হ্যাম্পাশায়ারের হয়ে খেলছেন আব্বাস। শুক্রবার তাঁর দল সাউদাম্পটনের রোজ বোলে মাঠে নেমেছিল মিডলসেক্সের বিপক্ষে। সেখানেই বল হাতে আলো ছড়িয়েছেন এই পাকিস্তানি পেসার।

এই ম্যাচে আগে ব্যাট করে হ্যাম্পাশায়ার অল আউট হয়েছে ৩১৯ রান করে। দ্বিতীয় দিনে দ্বিতীয় ইংসের শুরু থেকেই আব্বাসের তোপের মুখে পড়ে মিডল সেক্স।

তারা দলীয় ১৪ রানের মধ্যেই ৫ উইকেট হারায়। সবকটি উইকেটই আব্বাসের ঝুলিতে গেছে। ইনিংসের দ্বিতীয় ওভারে নিজের প্রথম ওভার করতে আসেন আব্বাস।

সেই ওভারের পঞ্চম বলেই তিনি মিডলসেক্সের ওপেনার ম্যাক্স হলডনকে ওয়েদারলের সাজঘরে ফেরান। পরের বলে তাঁর শিকার নিক গ্যাবিন্স।

পরের ওভারের প্রথম বলে অধিনায়ক স্টিভ এসকিনাজিকে উইকেটের পেছনে ক্যাচ বানিয়ে হ্যাটট্রিকও পূর্ণ করে ফেলেন পাকিস্তানি পেসার।

Next ওভারের প্রথম বলে অধিনায়ক স্টিভ এসকিনাজিকে উইকেটের পেছনে ক্যাচ বানিয়ে হ্যাটট্রিকও পূর্ণ করে ফেলেন পাকিস্তানি পেসার।

আব্বাসের সঙ্গে দলের বাকিদের নিয়ন্ত্রিত বোলিংয়ে মিডলসেক্সের প্রথম ইনিংস থেমেছে মাত্র ৭৯ রানে। ফলোঅনে পড়ে তারা আবার দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment