রোনালদোর পর মেসিকে কিনতে মরিয়া সৌদির ক্লাবটি

InCollage 20230104 195555308 FHS5zz946k

ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির দ্বৈরথের গল্পটা এখন বেশ পুরোনো। স্প্যানিশ লা-লিগায় দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলের হয়ে খেলার সময় এ দ্বৈরথ ছিল সর্বোচ্চ মাত্রায়। এরপর দুজনই আলাদা ক্লাবে চলে গেলে কিছুটা কমে সেটা। কিন্তু

সমর্থকদের মধ্যে এই দ্বৈরথের রেশ কমেনি একটুও। ২০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে অবশেষে সৌদি আরবের ক্লাব আল নাসেরে ঠিকানা গড়েই নিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর মেসি থাকছেন তার ক্লাব পিএসজিতেই। তাই দ্বৈরথের তেমন কোনো সম্ভাবনাই নেই আর। ঠিক এমনটাই যখন নিশ্চিত হয়ে যাচ্ছিল, তখন সম্ভাবনার পালে হাওয়া লাগাল সৌদির আরেক ক্লাব। সৌদি আরবের লিগে আল নাসেরের চিরপ্রতিদ্বন্দ্বী দল আল হিলাল।

বড় অঙ্কের টাকায় আল নাসের যখন ক্রিস্টিয়ানো রোনালদোর দিকে ঝুঁকল, পাল্টা জবাব দিতে মেসিকে আলোচনায় নিয়ে এসেছে ক্লাবটি। জল্পনা তৈরি হওয়ার বড় কারণ ক্লাবের নিজস্ব দোকান। ক্লাবের দোকান হওয়ায় সেটিতে স্বাভাবিকভাবে পাওয়া যেত আল হিলালের নামাঙ্কিত বিভিন্ন স্মারক। তবে এখন সেই দোকানে সমর্থকদের জন্য বিক্রি হচ্ছে বিশেষ জার্সি। ‘১০ নম্বর’ সেই জার্সিতে লেখা রয়েছে মেসির নাম। ক্লাবের সমর্থকদের মধ্যে দারুণ জনপ্রিয়ও হয়েছে মেসির নাম লেখা জার্সি।

অনেকেই ক্লাবের দোকান থেকে কিনে নিয়ে যাচ্ছেন মেসির নাম লেখা ১০ নম্বর জার্সি। এ ব্যাপারে অবশ্য মুখ খোলেননি আল হিলালের কোনো কর্মকর্তা। সৌদি আরবের অন্যতম বড় এ ফুটবল ক্লাব মেসির সঙ্গে যোগাযোগ করেছে বলে শোনা যায়নি। মেসি পিএসজি ছাড়বেন এমন কোনো খবরও নেই। বিশ্বকাপ জয়ের পর নিজের শহর রোজারিওতে ছুটি কাটিয়ে মেসি কেবলই পৌঁছেছেন প্যারিসে। বুধবার থেকে ক্লাবের অনুশীলনে যোগ দেওয়ার কথা রয়েছে তার।

You May Also Like