মেসি ফেরার আগেই পিএসজি থেকে উধাও এমবাপে

InCollage 20230103 162440132 USNuMBg18T

দিনদুয়েক আগে মৌসুমের প্রথম হারের কবলে পড়েছে পিএসজি। তার ঠিক পরেই বিশ্বকাপজয়ী লিওনেল মেসি ফিরে আসছেন দলে। তবে যাকে হারিয়ে বিশ্বকাপ জিতেছেন মেসি, সেই কিলিয়ান এমবাপে তার ঠিক আগে ক্লাব ছেড়ে গেছেন।

কোচ ক্রিস্তোফ গালতিয়ের জানিয়েছেন, তাকে ছুটি দেওয়া হয়েছে। তবে এমবাপে অবশ্য একা নন। বিশ্বকাপে আলো ছড়ানো আশরাফ হাকিমিও ছুটি পেয়েছেন কোচের কাছ থেকে।

রোববার লিগে নিজেদের ১৭তম ম্যাচে এসে পিএসজি প্রথম হারের কবলে পড়ে। কোচ গালতিয়েরের দলকে লেঁস হারায় ৩-১ গোলে। কিলিয়ান এমবাপে করতে পারেননি একটি গোলও। সেই এমবাপেকে এবার ছুটি দিয়েছেন কোচ।

এমবাপে আর হাকিমি অবশ্য বিশ্বকাপ শেষ হওয়ার ৩ দিনের আগেই ফিরে এসেছিলেন ক্লাবে। এরপর থেকেই ক্লাবের সঙ্গে অনুশীলনে ছিলেন তারা। দলের মহাতারকা লিওনেল মেসি ফিরে আসার আগে এবার এমবাপে আর হাকিমিকে ছুটি দিলেন গালতিয়ের। তবে তাদের ছুটির মেয়াদ কতদিন থাকবে, তা নিয়ে অবশ্য খোলাসা করে কিছু বলেননি তিনি। বলেন, ‘তারা কয়েকদিন বিশ্রামে থাকবে।’

লেঁসের বিপক্ষে হারের ম্যাচে মেসি ছিলেন না, নেইমারও নিষেধাজ্ঞার কারণে ছিলেন না দলে। তাদের দুজনেই পিএসজির পরের ম্যাচ থেকে থাকবেন দলের সঙ্গে। তবে কোচ গালতিয়ের জানিয়েছেন, শুধু আক্রমণের কারণেই তার দল ব্যর্থ হয়নি।

You May Also Like