বিপিএল ২০২৩ আসর এ গেইলকে দেখা যাবে কিনা দেখেনিন চুরান্ত সিদ্ধান্ত

InCollage 20230102 215848727 huIUq4WS9a

গত আসরে ফরচুন বরিশালের হয়ে খেলেছিলেন ক্রিস গেইল। এবারের আসরের ড্রাফটের আগে তাকে ধরে রেখেছিল ফ্র্যাঞ্চাইজিটি। তবে টুর্নামেন্ট শুরুর আগ মুহূর্তে এসে বরিশালের পক্ষ থেকে জানানো হয়েছে, এবারের আসরে খেলবেন না গেইল।

গতবার আইপিএল, পিএসএলে নাম দিয়েও দল পাননি গেইল। এরপর বিপএলে খেলেন বরিশালের হয়ে। কিন্তু সেই আসরে তিনি ব্যাট হাতে সুবিধা করতে পারেননি। তারপরও এবারের আসরের জন্য তাকে ধরে রাখেছিল ফ্র্যাঞ্চাইজিটি।

তবে এবারের আসর শুরু হওয়ার দিন কয়েক আগে এসে দুঃসংবাদ পেলেন বরিশালের সমর্থকরা। আসন্ন বিপিএলে আর খেলা হচ্ছে না এই ক্যারিবিয়ান হার্ডহিটারের। তবে ঠিক কি কারণে খেলছেন না গেইল সে প্রসঙ্গে বিস্তারিত কিছু জানায়নি তারা।

গেইলকে না পেলেও বেশ শক্তিশালী দল গড়েছে বরিশাল। সাকিব আল হাসানের নেতৃত্বে এবারও আস্থা রাখছে ফ্র্যাঞ্চাইজিটি। দেশী ক্রিকেটারদের মধ্যে সাকিব ছাড়াও মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, এবাদত হোসেনদের মতো ক্রিকেটার দলে আছেন।

এদিকে এবারের আসরের জন্য বেশ কয়েক জন তারকা ক্রিকেটারের সরাসরি চুক্তি করেছে বরিশাল। এই তালিকায় আছেন সাকিব আল হাসান, রাখিম কর্নওয়াল, মোহাম্মদ ওয়াসিম, ইব্রাহিম জাদরান, ইফতেখার আহমেদ, নবীন উল হক, উসমান কাদির, কুশল পেরেরা, রহমানউল্লাহ গুরবাজ ও করিম জানাত।

তাছাড়া ড্রাফট থেকে তারা দলে ভিড়িয়েছে মাহমুদউল্লাহ, মিরাজ, এবাদত, এনামুল হক বিজয়, কামরুল ইসলাম রাব্বি, ফজলে রাব্বি, হায়দার আলী, চাতুরাঙ্গা ডি সিলভা, খালেদ আহমেদ, সাইফ হাসান, কাজী অনিক, সানজামুল ইসলাম ও সালমান হোসেনকে।

You May Also Like