বিপিএল ২০২৩ চ্যাম্পিয়ন হবে কোন দল আগাম জানিয়ে দিলেন মিরাজ

InCollage 20230102 170246872

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শিরোপা জেতার রেকর্ড নাই বরিশালের। ২০১২ বিপিএলের প্রথম আসরের ফাইনালে উঠেও জেতা হয়নি শিরোপা। ঢাকার কাছে হেরে বরিশাল হয় রানার্স আপ। তিন বছর পর বরিশাল বুলস ফাইনালে হেরে যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে। এরপর আর ফাইনালেই উঠা হয়নি দলটির।

তবে আগামী ৬ জানুয়ারি থেকে শুরু হওয়া আসন্ন বিপিএলে ফরচুন বরিশাল নিয়ে আশাবাদী মেহেদী হাসান মিরাজ। দলের নেতৃত্বে আছেন সাকিব আল হাসান। সব মিলিয়ে ভারসাম্য দল নিয়ে শিরোপার স্বপ্নে আচ্ছন্ন মিরাজ।

আজ সোমবার থেকে অনুশীলন শুরু করেছে বরিশাল। শুরুর দিনে অনুশীলনে ছিলেন মেহেদী মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদরা। তবে ছিলেন না সাকিব। মিরপুর শের-ই বাংলার একাডেমি মাঠে অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হন অলরাউন্ডার মেহেদী মিরাজ।

দলের লক্ষ্য নিয়ে মিরাজ বলেন, ‘আলহামদুলিল্লাহ অবশ্যই আমাদের দলটা ভালো হয়েছে। সাকিব ভাই আছে শেষ বছরেও খেলেছিল, রিয়াদ ভাই আছে, আমি আছি। এবাদত আছে, খালেদ আছে অলমোস্ট জাতীয় দলের অনেক খেলোয়াড় আছে। অবশ্যই আশা রাখছি আমরা চ্যাম্পিয়ন হবো। কারণ আমি বিপিএলে ছয়বার খেলব এবার দিয়ে। দুইবার ফাইনাল খেলেছি, চ্যাম্পিয়ন হতে পারেনি। চ্যাম্পিয়নের স্বাদ নিতে পারিনি। কিন্তু এবার ইনশাআল্লাহ চ্যাম্পিয়ন হবো।’

নিজের ব্যাটিং পজিশন নিয়ে মিরাজ বলেন, ‘ব্যাটিং পজিশন অবশ্যই টিম ম্যানেজমেন্ট এটা ডিসিশান নিবে। এখনো তো অনেক বাকি আছে। টিম ম্যানেজমেন্টের ফাইনাল একটা ডিসিশান আসবে কোন জায়গায় ব্যাটিং করব। কিন্তু আমি মনে করি যে দলে পজিশন অনুযায়ী আমাকে যেখানে খেলাক না কেন সবসময় বলে আসছি…কিন্তু আমি তো চাইবো যে নিজে থেকে উপরে ব্যাট করতে। দেখি শেষ পর্যন্ত কি দাঁড়ায়।’

You May Also Like