৪ ওভারে মুস্তাফিজ কম রান খরছে ২ উইকেট পাওয়ায় প্রসংসায় ভাসছেন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল-এ আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালস-এর বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রাজস্থান রয়েলস। টসে জিতে প্রথমে বোলিং করতে নেমে শুরুতেই ওপেনিং জুটিকে উইকেট তুলে নেন জয়দেব উনাদকাট।

ইনিংসের দ্বিতীয় ওভারে শেষ বলে ২ রান করা পৃথ্বী শ’কে প্যাভিলিয়নে ফেরান তিনি। এরপরের ওভারের প্রথম বলে শিখর ধাওয়ান কে প্যাভিলিয়নে ফেরেন তিনি। উইকেট কিপিং থেকে দুর্দান্ত একটি ক্যাচ করেন অধিনায়ক সঞ্জু স্যামসন। তারপরেই আজিম কিয়া রাহানেকে

৮ রানে প্যাভিলিয়নে ফেরেন তিনি। ইনিংসের সপ্তম ওভারে বোলিংয়ে এসেই প্রথম ওভারেই উইকেট তুলে নিয়েছেন মোস্তাফিজুর রহমান। মার্কোস স্টয়নিসকে কাঁটারের ফাঁদে ফেলান মোস্তাফিজুর রহমান। তবে এরপরই অধিনায়ক রিশাব পান্তের ব্যাটিংয়ে দারুণভাবে ঘুরে

দাঁড়ায় দিল্লি ক্যাপিটালস। দলের বিপদের মুহূর্তে তুলে নেন হাফ সেঞ্চুরি। তবে এই দিন রানআউটের ফাঁদে পড়ে প্যাভিলিয়নের ফিরতে হয়েছে রিশাব পান্তকে। দলীয় ৮৮ রানের মাথায় ৩২ বলে ৯ টিচার এর সাহায্যে ৫১ রান করে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন রিশাব পান্ত।এরপরে

Advertisements
Advertisements

আরেক ব্যাটসম্যান ললিত যাদবকে ২০ রানে প্যাভিলিয়নে ফেরেন ক্রিস মরিস। ব্যক্তিগত তৃতীয় ওভারে এসে দ্বিতীয় উইকেটে দেখা পান মোস্তাফিজুর রহমান। এবার তার বিধ্বংসী স্লোয়ারে বোল্ড আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন টম কারান।

নির্ধারিত ২০ ওভারে দিল্লি ক্যাপিটালস ৮ উইকেট হারিয়ে ১৪৭ রান করেছে। মুস্তাফিজ ৪ ওভার বোলিং করে ২৯ রান দিয়ে ২ উইকেট তুলে নিয়েছে।
দিল্লি ক্যাপিটালস: ঋষভ পান্ত (অধিনায়ক), শিখর ধাওয়ান, পৃথ্বী শ, আজিঙ্কা রাহানে, মার্কোস স্টয়নিস, ক্রিস ওকস, রবিচন্দ্রন অশ্বিন, ললিত যাদব, কাগিসো রাবাদা, টম কারান এবং অভিষ খান।

রাজস্থান রয়্যালস: স্যাঞ্জু স্যামসন (অধিনায়ক), মানান ভোহরা, ডেভিড মিলার, জস বাটলার, শিভাম দুবে, রিয়ান পরাগ, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, চেতন সাকারিয়া, জয়দেব উনাদকাট এবং মুস্তাফিজুর রহমান।

Related Post