পেলেকে নিয়ে তোপের মুখে মডেল মধুমিতা

InCollage 20230101 145927483 MQdMQfCH2O

শোকের ছায়ায় আচ্ছন্ন গোটা ফুটবল জগৎ। ৮২ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন ফুটবল সম্রাট পেলে। দীর্ঘদিন ক্যানসারের সঙ্গে লড়াই করে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে মৃত্যুর কোলে ঢোলে পড়েন ফুটবলের কিংবদন্তি পেলে।

সামাজিক যোগাযোগমাধ্যমে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার মেয়ে কেলি নাসিমেন্তো। পরে তার অফিশিয়াল অ্যাকাউন্ট থেকেও জানানো হয় এ খবর।

পেলের মৃত্যুতে শোকবার্তা জানিয়েছেন ফুটবল অঙ্গনের অনেক ফুটবলার। তাদের মধ্যে রয়েছেন মাত্র ১২ দিন আগে বিশ্বকাপ জেতা লিওনেল মেসি, পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো, নেইমার, লেভানডোভস্কি, এমবাপ্পেসহ অনেকে। এমনকি শোক জানিয়েছেন বিভিন্ন সেলিব্রেটি ও রাজনীতিবিদও।

এর মধ্যেই পেলের মৃত্যুতে শোক জানাতে গিয়ে তোপের মুখে পড়েছেন টালিউড অভিনেত্রী মধুমিতা সরকার। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পেলের উদ্দশে দুটি ছবি প্রকাশ করেন তিনি।

যেখানে পেলের সঙ্গে ছবি ছিল ব্রাজিলিয়ান দলের তারকা লেফট উইঙ্গার ভিনিসিয়াস জুনিয়রেরও। আর ক্যাপশনে লেখা ছিল রেস্ট ইন পিস। মধুমিতার এমন ছবি পোস্ট দেখেই পুরো নেটপাড়ায় তোলপাড় চলছে। রীতিমতো ট্রলিংয়ের শিকার হচ্ছেন মধুমিতা।

সবেমাত্র বিশ্বকাপ খেলা এই তারকার ছবি পেলের সঙ্গে এভাবে পোস্ট করা নিয়ে মধুমিতার কাণ্ডজ্ঞানহীনতার নিন্দা জানাচ্ছেন অনেকে। মধুমিতার ফুটবল সম্রাট পেলের সঙ্গে ভিনিসিয়াস জুনিয়রকে মিলিয়ে ফেলা নেটিজেনদের অনেকেই মেনে নিতে পারছেন না।

যদিও এরপরই মধুমিতা পোস্টটি ডিলিট করে নতুন করে পোস্ট দিয়েছেন। তবে নেটিজেনরা এখন অবধি মধুমিতার কমেন্ট বক্সে তাকে কটাক্ষ করে চলেছেন।

You May Also Like