কলকাতার প্রথম একাদশে থাকবেন তো সাকিব এবং লিটন

InCollage 20221230 114349640

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো একসাথে সুযোগ পেয়েছেন বাংলাদেশ দলের ৩ ক্রিকেটার সাকিব আল হাসান, লিটন দাস এবং মুস্তাফিজুর রহমান। এবারই প্রথমবারের মতো এক দলের হয়ে খেলার সুযোগ পেয়েছেন বাংলাদেশের দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং লিটন দাস।

কলকাতা নাইট রাইডার্সের হয়ে এবারের মৌসুমে খেলবেন এই দুই ক্রিকেটার। তবে কলকাতার সেরা একাদশে সুযোগ পাওয়া নিয়ে ইতিমধ্যেই এই দুই ক্রিকেটারকে নিয়ে বাংলাদেশের মিডিয়ায় শুরু হয়েছে নানা আলোচনা।

অনেকেই মনে করছেন কলকাতায় সেরা একাদশে সুযোগ পাবেন না এই দুই ক্রিকেটার। কিন্তু ভারতের জনপ্রিয় পত্রিকা আনন্দবাজার জানিয়েছেন কলকাতার সেরা একাদশে থাকবেন সাকিব এবং লিটন।

সম্প্রতি আইপিএলের এবারের আসরের প্রতিটি দলের সম্ভাব্য একাদশ প্রকাশ করেছে আনন্দবাজার পত্রিকা। সেই প্রতিবেদনে কিছু অংশ পাঠকদের মাঝে তুলে ধরা হলো

গত বারের দলে বেশ কিছু ফাঁক তৈরি হয়েছিল। নিলামে বসার আগেই বেশ কিছু ক্রিকেটার তুলে নিয়ে সেটা ঢাকার কাজ করেছিল কলকাতা। বাকিটা হল নিলামে। এ বারের আইপিএলে কলকাতার হয়ে ওপেন করতে পারেন লিটন দাস এবং এন জগদীশন।

তিন নম্বরে শ্রেয়স আয়ার। চার নম্বরে নামতে পারেন নীতীশ রানা। ফিনিশারের দায়িত্বে এ বারও থাকছেন আন্দ্রে রাসেল। তাঁর সঙ্গে থাকবেন বেঙ্কটেশ আয়ার। এ বারের আইপিএলে সুনীল নারাইনের সঙ্গে প্রথম একাদশে ঢোকার লড়াই হতে পারে সাকিব আল হাসানের।

শার্দূল ঠাকুর রয়েছেন দলে। তাঁর সঙ্গে পেস আক্রমণ সামলাবেন লকি ফার্গুসন এবং উমেশ যাদব। স্পিনার বরুণ চক্রবর্তীকেও খেলানো হতে পারে।

সম্ভাব্য প্রথম একাদশ: লিটন দাস, এন জগদীশন (উইকেটরক্ষক), শ্রেয়স আয়ার, নীতীশ রানা, আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, শার্দূল ঠাকুর, লকি ফার্গুসন, উমেশ যাদব এবং বরুণ চক্রবর্তী।

You May Also Like