লিটনকে কিনলো কেকেআর মালিক শাহরুখ; সেই শাহরুখকে পাত্তা দিচ্ছে না লিটন!

InCollage 20221229 184948322 ajSl0hFn34

প্রথমবারের মতো আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন টাইগার ব্যাটার লিটন দাস। গেল সপ্তাহে আইপিএলের অনুষ্ঠিত মিনি নিলামে ৫০ লক্ষ রূপি ভিত্তিমূল্যে তাকে দলে ভিড়িয়েছে কেকেআর। যে দলটির অন্যতম মালিক বলিউড কিং শাহরুখ খান।

প্রথমবার আইপিএলের মতো মঞ্চে ও বলিউড বাদশাহ শাহরুখের দলে খেলার কেমন অনুভূতি কাজ করছে লিটনের? কলকাতার এবিপি বাংলায় দেওয়া এক সাক্ষাৎকারে লিটন জানিয়েছেন শাহরুখ খানের দল হলেও তাকে নিয়ে রোমাঞ্চিত নন তিনি।

লিটন বলছেন, ‘শাহরুখ দলের অন্যতম মালিক। তবে তার জন্য আলাদা রোমাঞ্চ হচ্ছে না। অবশ্য তার সঙ্গে সাক্ষাতের সুযোগ পেলে নিজেকে সৌভাগ্যবান মনে করব।’অবশ্য প্রথমবার আইপিএলের মতো বড় লিগে খেলার সুযোগ পেয়ে যারপরনাই রোমাঞ্চিত লিটন। পাশাপাশি কলকাতা নাইট রাইডার্সে সুযোগ পাওয়ায় অনুভূতিটা অন্যরকম, ‘দারুণ অনুভূতি।

আইপিএলে সুযোগ পাওয়া সহজ নয়। আমি সৌভাগ্যবান যে, সেই সুযোগ পেয়েছি। কলকাতার দলে সুযোগ পেয়ে আলাদা অনুভূতি তো হচ্ছেই। দেশের বাইরে আছি মনেই হবে না।’আইপিএলে নিজের লক্ষ্য কি জানতে চাইলে লিটন জানান, ‘লক্ষ্য আলাদা কিছুই না। আইপিএল বড় ইভেন্ট। জাঁকজমকপূর্ণ টুর্নামেন্ট।

আন্তর্জাতিক ক্রিকেটের অনেক তারকা খেলে। অনেক কিছু শিখে আসার সুযোগ পাব। আন্তর্জাতিক ম্যাচের মতোই হাইভোল্টেজ দ্বৈরথ হয় আইপিএলে। অভিজ্ঞতা সঞ্চয় করতে পারব। আইপিএলে খেলতে আমি মুখিয়ে আছি।’

You May Also Like