মাত্র পাওয়াঃ ক্রিকনইফোর বর্ষসেরা ওয়ানডে দলে মিরাজ

InCollage 20221229 173341369 s03UAalw6E

ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকনইফোর বর্ষসেরা ওয়ানডে দলে সুযোগ পেয়েছেন বাংলাদেশের মেহেদী হাসান মিরাজ। এই দলের নেতৃত্বে আছেন পাকিস্তানের বাবর আজম। একাদশে নেই ইংল্যান্ড, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার কোনো ক্রিকেটার।
সর্বোচ্চ তিন ক্রিকেটার ভারতের। নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার দুই জন করে। এছাড়া বাংলাদেশ, পাকিস্তান, জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজের একজন করে ক্রিকেটার জায়গা পেয়েছেন ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে।

ক্রিকনইফোর প্রকাশিত এই বর্ষসেরা ওয়ানডে একাদশের ওপেনিংয়ে ট্রাভিস হেড ও শুবমান গিল। তিন নম্বরে অধিনায়ক বাবর আজম। এরপর মিডল অর্ডার সামলাবেন শ্রেয়াস আইয়ার, টম লাথাম, সিকান্দার রাজা।

বাংলাদেশি তারকা মেহেদী হাসান মিরাজ একাদশে একমাত্র অলরাউন্ডার। অ্যাডাম জাম্পা জায়গা পেয়েছেন স্পিনার হিসেবে। আলজারি জোসেফ, মোহাম্মদ সিরাজ এবং ট্রেন্ট বোল্ট পেস অ্যাটাকের দায়িত্বে।

মিরাজ ২০২২ ক্যালেন্ডার ইয়ারে ৬৬ ব্যাটিং গড়ে সংগ্রহ করেছেন মোট ৩৩০ রান। পাশাপাশি বল হাতে শিকার করেন ২৪টি উইকেট। দাপুটে অলরাউন্ড পারফর্মেন্সের পুরস্কার হিসেবে মিরাজ ক্রিকনইফোর বর্ষসেরা ওয়ানডে দলে।

ইএসপিএন ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশ:
ট্রাভিস হেড, শুবমান গিল, বাবর আজম (অধিনায়ক), শ্রেয়াস আইয়ার, টম লাথাম, সিকান্দার রাজা, মেহেদী হাসান মিরাজ, আলজারি জোসেফ, মোহাম্মদ সিরাজ, অ্যাডাম জাম্পা এবং ট্রেন্ট বোল্ট।

You May Also Like