যে কারনে সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন মেসি!

InCollage 20221229 164746529 CvhS7ynE5I

বর্তমান সময়ে সেরা ফুটবলার লিওনেল মেসিরা বিশ্বকাপ জিতেছেন প্রায় দুই সপ্তাহ হলো। এখনো আর্জেন্টিনায় চলছে বিজয় উৎসব। অনেক ফুটবলার ফিরে গেছেন নিজ নিজ ক্লাবেও। তবে লিওনেল মেসি পিএসজির থেকে বাড়তি ছুটি চেয়ে নিয়েছেন। এবারের ক্রিসমাস রোজারিওতে কাটিয়েছেন লিও। নতুন বছরও সেখানেই কাটাবেন।

দেশটির সবচেয়ে বড় ফুটবল তারকা বিশ্বকাপ জিতে জন্মস্থানে সময় কাটাচ্ছেন আর ভক্তরা ভিড় করবেন না তা কি হয়! মেসিও যতটা পারছেন ভক্তদের সময় দিচ্ছেন। কিন্তু তারও ব্যক্তিগত জীবন আছে, পরিবার ও বন্ধু আছে। সেজন্য সবসময় ভক্তদের আবদার মেটাতে পারছেন না লিও।

তিনি তাই রোজারিও’র ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন, ‘আমরা রোজারিও’র সকলকে অভিবাদন জানাচ্ছি। আপনারা যে ভালোবাসা আমাদের প্রতি সর্বদা দেখিয়েছেন, বিশেষ করে বিশ্বকাপ জিতে ফেরার পর তার জন্য ধন্যবাদ জানাচ্ছি। আমাদের ক্ষমা করবেন, আপনাদের সকলের সঙ্গে বিজয়ের মুহূর্ত ভাগাভাগি করা সম্ভব হয়নি, কারণ আমাদেরও পরিবার, বন্ধু আছেন। এসব কারণে সকলকে সময় দেওয়া কঠিন হয়ে পড়ে।’

এদিকে লিওনেল মেসিরা বিশ্বকাপ জিতে ফেরার পর রাজধানী বুয়েন্স এইরেসে প্রায় ৫০ লাখ ভক্ত রাস্তায় নেমে আসেন বলে স্থানীয় সংবাদ মাধ্যম দাবি করে। ওই রাস্তায় ছাদ খোলা বাসে প্যারেড করছিলেন খেলোয়াড়রা। কিন্তু ভক্তদের ভিড়ে গাড়ি না চলার কারণে সেখান থেকে হেলিকপ্টারে সরিয়ে নেওয়া হয় খেলোয়াড়দের।

You May Also Like