প্রেমিকার সঙ্গে আলভারেজের ব্রেকআপ চেয়ে রিট!

InCollage 20221228 224906346 EujOewQm8V

বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টাইন খেলোয়াড়দের উৎসব ভাটা পড়লেও বিশ্বকাপ নিয়ে আলোচনা থামছে না ভক্তদের মধ্যে। কাতার বিশ্বকাপের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি হলেও দলে আরও তরুণ তারকার উদ্ভব হয়েছে। এর মধ্যে অন্যতম ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড জুলিয়ান আলভারেজ।

বিশ্বকাপে যেসব তরুণ ফুটবলার নজর কেড়েছেন এর মধ্যে অন্যতম আলভারেজ। ইন্টার মিলানের অভিজ্ঞ ফরোয়ার্ড লাউতারো মার্তিনেজকে বেঞ্চ করে গ্রুপ পর্ব থেকেই শুরুর একাদশ নিশ্চিত করেন এই ফরোয়ার্ড। টুর্নামেন্টে চার গোল করে ছিলেন গোল্ডেন বুটের লড়াইয়েও।

তরুণ এই ফরোয়ার্ড এবার আলোচনায় উঠে এসেছেন তাঁর প্রেমিকার প্রসঙ্গে। আলভারেজের প্রেমিকা এমিলিয়া ফেরেরো’র সঙ্গে ব্রেকআপ করার জন্য অনলাইনে পিটিশন দাখিল করেছে ১২ হাজারেরও বেশি মানুষ। চেইঞ্জ. ওআরজি সাইটের মাধ্যমে ‘জুলিয়ান, ব্রেকআপ উইথ মেরি জেন’ শিরোনামে পিটিশন দাখিল করে।

বিশ্বকাপ জয়ের পর উদ্‌যাপনের একটি ভিডিও ভাইরাল হলে তা দেখে অনলাইন অ্যাকটিভিস্টরা এই পিটিশন করে। ভিডিওতে দেখা যায় এক শিশু আলভারেজের অটোগ্রাফ নেয়ার চেষ্টা করলে এমিলিয়া তাকে অটোগ্রাফ নিতে অসহযোগিতা করে ও গ্রুপ ছবি তোলার পর বিদায় করে দেয়। এ ঘটনা দেখার পরই অনলাইনে সরব হয় আলভারেজ সমর্থকেরা।

You May Also Like