আইপিএলে দল পেয়ে বিশাল বোমা ফাটালেন লিটন দাস!

InCollage 20221224 201607403 AJ4dJ0bG8O

সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার অনেক অভিজ্ঞতা আছে। দুজনই আইপিএলের শিরোপাও জিতেছেন। সেদিক থেকে একদমই ‘নতুন’ লিটন দাস। আইপিএলে এবারই প্রথন দল পেয়েছেন বাংলাদেশের এই ওপেনার ও উইকেটরক্ষক ব্যাটার।

আগামী এপ্রিলে শুরু হবে আইপিএলের ষোড়শ আসর। তার আগে মিনি নিলামে দলগুলো পছন্দের খেলোয়াড়দের দলভুক্ত করে নিল শুক্রবার (২৩ ডিসেম্বর)। ফর্মের তুঙ্গে থাকায় লিটনকে নিয়ে আশাবাদী ছিলেন বাংলাদেশি সমর্থকরা।

তবে উইকেটরক্ষক ব্যাটারদের সেটে প্রথমবার লিটনের নাম উঠলে কেউ আগ্রহ দেখায়নি। শেষপর্যন্ত অবশ্য অবিক্রিত থাকতে হয়নি। নিলামের শেষদিকে তাকে দলভুক্ত করে কলকাতা, হালে পানি পান বাংলাদেশের সমর্থকরা।

প্রথমবারের মতো আইপিএলে দল পাওয়ায় লিটনের সমর্থকরা মেতেছেন আনন্দে। তবে লিটন অনুভূতিশূন্য! ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা শেষে লিটন বলেন, ‘না, ওরকম কোনো কিছু না। এখনও দেরি আছে। আগে যাই, তারপর ফিল হবে।’

বাংলাদেশ টেস্ট দলের সহ-অধিনায়ক লিটন কলকাতা নাইট রাইডার্সে সতীর্থ হিসেবে পাবেন অধিনায়ক সাকিব আল হাসানকে। এছাড়া মুস্তাফিজুর রহমান যথারীতি থাকছেন এবারের আইপিএলে। তিনি খেলবেন দিল্লী ক্যাপিটালসের হয়ে। মেগা নিলামে দিল্লিতে জায়গা পাওয়া মুস্তাফিজকে অবশ্য এবার নিলামে ছাড়েনি দিল্লী, ধরে রেখেছে স্কোয়াডে।

You May Also Like