ছাদখোলা বাসে এমবাপেকে চরম অপমান মার্টিনেজের

InCollage 20221221 141245372

এবার বিতর্ক থেকে দূরে থাকার বদলে বারবার যেন তাতে গা গলিয়ে দিচ্ছেন আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। ফরাসি তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপের সঙ্গে সেই যে লেগেছেন, আর বন্ধ হওয়ার নামগন্ধ নেই। বিশ্বকাপ ফাইনালের আগের দিন সংবাদ সম্মেলনে মার্টিনেজ বলেছিলেন, এমবাপে ফুটবল বোঝেন না। এরপর বিশ্বকাপের গোল্ডেন গ্লাভস হাতে নিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করে সমালোচনা কুড়ান তিনি।

কাতার বিশ্বকাপ ট্রফি নিয়ে ড্রেসিংরুমে ফিরে আরেকবার আক্রমণ করেন এমবাপেকে। দলীয় উদযাপনের মধ্যে হঠাৎ ফরাসি স্ট্রাইকারের নাম টেনে তিনি উপহাস করেন এই বলেন, ‘সবাই এমবাপের জন্য এক মিনিট নীরবতা পালন করো।’ এখানেই শেষ হয়নি। বিশ্বকাপ ট্রফি নিয়ে মঙ্গলবার রাতে দেশে ফিরেছে আর্জেন্টিনা ফুটবল দল।

বুয়েন্স আয়ার্সে ছাদখোলা বাসে তাদের সংবর্ধনা জানানো হয়। বীরদের বরণ করে নিতে রাস্তায় জড়ো হয়েছিলেন লাখো সমর্থক। ওই ট্রফি প্যারেডে এমিলিয়ানো মার্টিনেজ করেছেন আরেক বিতর্কিত কাণ্ড। বাসে তার হাতে দেখা যায় একটি শিশুর পুতুল, যার মাথায় লাগানো ছিল এমবাপের মুখচ্ছবি। এই পুতুলকে কোলে নিয়েই ছাদখোলা বাসে সমর্থকদের অভিবাদনের জবাব দিয়েছেন মার্টিনেজ।

এ সময় তার পাশেই দাঁড়ানো ছিলেন লিওনেল মেসি, যিনি কিনা ক্লাব পিএসজিতে এমবাপেরই সতীর্থ। মার্টিনেজের এই ঘটনা নিয়ে আবার মেসির সঙ্গে এমবাপের সম্পর্কোবনতি হয় কিনা, এমন আশঙ্কাও প্রকাশ করেছেন নেটিজেনরা। মেসি যে পাশে দাঁড়িয়ে থাকলেও মার্টিনেজকে পুতুলটা সরিয়ে রাখতে বলেননি! সূত্র: ডেইলি মেইল

You May Also Like