আইএলটি-২০ লিগের ধারাভাষ্যে তারার মেলা

দুবাইতে হতে যাওয়া আসন্ন ডিপি ওয়ার্ল্ড টিএলটি-২০ লিগের ধারাভাষ্যরুমে দেখা মিলবে তারকার মেলা। ইংরেজি, হিন্দি ও তামিল ভাষায় ধারাভাষ্য দিতে যোগ দিচ্ছেন নামিদামি ধারাভাষ্যকাররা। বিশাল এ তালিকায় আছেন ইয়ান বিশপ,সাইমন ডৌল, ওয়াসিম আকরামরা।

আগামী ১৩ জানুয়ারি থেকে শুরু হবে ছয় দলের এই টুর্নামেন্ট। ৩৪ ম্যাচের মাধ্যমে শেষ হবে এবারের আসর। টুর্নামেন্টের কণ্ঠের জাদু দেখাবেন ইয়ান বিশপ, সাইমন ডৌল, ডেভিড লয়েড জর্জ,ডেভিড গাওয়ার, ওয়াসিম আকরাম, মোহাম্মদ আজহার উদ্দিন, হরভজন সিং, ওয়াকার ইউনুস, নেইল ও’ব্রেইন।

দেখা যাবে বিশ্ব ক্রিকেটের পরিচিত ধারাভাষ্যকার রাসেল আর্নল্ড, রোহান গাভাস্কার, লাক্সমান সিভারামাকৃশান, সাবা করিম, নিখিল চোপরা, ভিভেক রাজদান, রামান, এস শ্রীরাম এবং বিদ্যুৎ সিভারামান কৃষাণ। নারীদের মধ্যে থাকবেন ভারতের সাবেক অধিনায়ক আনজুম চোপরা, নাতালিয়া জার্মানিস, সানজানা জনসান, লাউরা গোল্ডরিক, অ্যালেক্স জর্দান,স্বস্তিকা রাজেন্দ্রান এবং সামিনা আরওয়ার।

ডিপি ওয়ার্ল্ড টিএলটি-২০ লিগ নিয়ে বিশপ বলেছেন, ‘ ডিপি ওয়ার্ল্ড টিএলটি-২০ লিগে প্রথম মৌসুমে ধারাভাষ্য দিতে আমি সত্যি রোমাঞ্চিত। টি-টোয়েন্টি কিছু তারকা ক্রিকেটার এখানে পারফর্ম করবে। আমি এটার ধারাভাষ্য দিতে আর অপেক্ষা করতে পারছি না। সংযুক্ত আরব আমিরাত ইতিমধ্যে বেশ কয়েকটি বড় টুর্নামেন্ট আয়োজন করেছে এবং আরও একটি করতে যাচ্ছে।’

You May Also Like