সবাইকে অবাক করে বিশ্বজয়ের পর আর্জেন্টিনার রাজধানীতে উড়ল বাংলাদেশের পতাকা

মেসিদের বিশ্বকাপ জয়ের পর আর্জেন্টিনার রাজধানীতে উড়েছে বাংলাদেশের লাল-সবুজ পতাকাও। বছরের পর বছর ধরে বাংলাদেশের মানুষ যে আর্জেন্টিনাকে সাপোর্ট দিয়েছে তার প্রতিদান দিচ্ছে আর্জেন্টাইনরা। বিশ্বকাপ জয়ের পর সারা পৃথিবী মেতেছে মেসি বন্দনায়! দেশে দেশে যখন উৎসব চলছে তখন আর্জেন্টিনার রাজধানীতে কি অবস্থা হবে একবার চিন্তা করে দেখুন।

বাঁধভাঙা উল্লাস চারিদিকে শুধুই বিজয়ের আনন্দ। পুরো আর্জেন্টিনা ছেয়ে গেছে আকাশি সাদার মায়ায়! এরই মাঝে চোখে পড়ছে বাংলাদেশের লাল-সবুজ পতাকা। আর্জেন্টিনা নিজেদের জীবনের শ্রেষ্ঠ আনন্দের দিনে ১৭হাজার কিলোমিটারের বেশি দূরের দেশ টার সমর্থকদের জানাচ্ছে শ্রদ্ধা ও ভালোবাসা। তাইতো আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেসে ওড়াচ্ছে বাংলাদেশের লাল-সবুজ পতাকা।

বুয়েনস আইরেস সহ গোটা আর্জেন্টিনা পরিণত হয়েছে জনসমুদ্রে। আনন্দ প্রকাশের ভাষা হারিয়ে ফেলেছেন অনেকে আর্জেন্টিনার। মেসিদের জয়ের বন্দনায় মুখর ল্যাটিনের দেশের জনগণ। তাদের জীবনে আর কিছুই পাওয়ার বাকি নাই। আনন্দের মাঝে এখন শুধু অপেক্ষা বিশ্বজয়ী মেসিরা কখন ফিরবে নিজ দেশে। কখন আর্জেন্টিনার জনগণ চোখের সামনে থেকে দেখতে পাবে সোনালী ট্রফিটা।

x

You May Also Like