দিল্লির মুখোমুখি হচ্ছে মুস্তাফিজের রাজস্থান। দেখে নিন দুই দলের একাদশ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল-এ আগামীকালের ম্যাচে মুখোমুখি হচ্ছে দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়েলস। টুর্নামেন্ট শুরু থেকেই অনেক বিপদের মধ্য দিয়ে যাচ্ছে রাজস্থান রয়েলস। গুরুত্বপূর্ণ কয়েকজন ক্রিকেটার হারিয়ে টুর্নামেন্ট শুরু করেছিল তারা।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

কিন্তু টুর্নামেন্টের প্রথম ম্যাচেই ছিটকে গিয়েছেন তাদের দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রিকেটার ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস। টুর্নামেন্টের প্রথম ম্যাচে পাঞ্জাব কিংস-এর কাছে পরাজিত হয়েছে রাজস্থান রয়েলস। অন্যদিকে নিজেদের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে জয় লাভ করেছে দিল্লি ক্যাপিটালস।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

বাংলাদেশ থেকে আইপিএলের সব কয়টি ম্যাচ সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস চ্যানেলে। এছাড়াও বাংলাদেশ থেকে এই টুর্নামেন্টের সবকয়টি ম্যাচে দেখা যাবে গাজী টিভিতে (জিটিভি)। এছাড়াও অনলাইনে দেখা যাবে র‍্যাবিটহোলে অ্যাপস এবং ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

রাজস্থান রয়্যালসের একাদশ: জস বাটলার, মনান ভোহরা, সঞ্জু স্যামসন, লিয়াম লিভিংস্টোন, শিবাম ডুব, রিয়ান পারাগ, ক্রিস মরিস, রাহুল তেওয়াতিয়া, শ্রেয়াস গোপাল, চেতন সাকারিয়া, মুস্তাফিজুর রহমান।

Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc
Hjjwsnc

দিল্লি ক্যাপিটালস একাদশ: পৃথ্বী শ, শিখর ধাওয়ান, অজিংক্যা রাহানে, রিশাব পান্ত, মার্কাস স্টোইনিস, শিমরন হেটমায়ার, আর আশ্বিন, অমিত মিশ্র, কাগিসো রাবাদা, আরিচ নর্টজে, আবেশ খান।

You May Also Like