পিএসএলে নাম লেখালেন ইমরুল কায়েস, সাব্বির রহমান

দীর্ঘদিন ধরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল থেকে বাইরে রয়েছেন টপ অর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েস। ঘরোয়া ক্রিকেট লিগে নিয়মিত খেললেও জাতীয় দলে জায়গা পাচ্ছেন না তিনি। যদিও তরুণ ক্রিকেটারদের ভিড়ে জাতীয় দলে উপেক্ষিত ইমরুল।

তবে দেশে এবং দেশের বাইরে নিয়মিত ক্রিকেট খেলছেন তিনি এবার পাকিস্তানের সুপার লিগে প্লেয়ার্স ড্রাফটে নাম উঠেছেন ইমরুল কায়েস এবং সাব্বির রহমান।

পাকিস্তান সুপার লিগের এবারের আসরের জন্য প্লেয়ার্স ড্রাফটে ক্রিকেটারদের তালিকা প্রকাশ করতে শুরু করেছে। এর মধ্যে আজ গোল্ড এবং সিলভার ক্যাটাগরিতে থাকা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড।

যেখানে এই দুই ক্যাটাগরিতে রয়েছেন ২৪ জন বাংলাদেশী ক্রিকেটার। যেখানে অভিজ্ঞ ব্যাটসম্যান ইমরুল কায়েস, সাব্বির রহমান, এনামুল হক বিজয়, সৌম্য সরকার ছাড়াও রয়েছেন লিটন দাস।

এছাড়া মোঃ সাইফুদ্দিন মুনিম শাহরিয়ার রয়েছেন প্লেয়ার্স ড্রাফটে। এর মধ্যে গোল্ড ক্যাটাগরিতে রয়েছেন ৭ জন ক্রিকেটার এবং সিলভার ক্যাটাগরিতে রয়েছেন ২৭ জন ক্রিকেটার। আগামী ১৫ই ডিসেম্বর করা যেতে অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট।

গোল্ড ক্যাটাগরিতে থাকা ক্রিকেটাররা : লিটন দাস, মোহাম্মদ সাইফউদ্দিন, মুনিম শাহরিয়ার, ইমরুল কায়েস, এবাদত হোসেন, খালেদ আহমেদ, জিয়াউর রহমান।

সিলভার ক্যাটাগরিতে থাকা ক্রিকেটাররা : আফিফ হোসেন, আবু সায়েম, আল-আমিন হোসেন, এনামুল হক বিজয়, জুবায়ের হোসেন, জুনায়েদ সিদ্দিকী, রুবেল হোসেন, শরিফুল ইসলাম, মৃত্যুঞ্জয় চৌধুরী, মনির হোসেন, নাদিফ চৌধুরী, নাসুম আহমেদ, রাফসান আল মাহমুদ, রুয়েল মিয়া, সাব্বির রহমান, শফিউল ইসলাম, সৌম্য সরকার।

x

You May Also Like