ব্রেকিং নিউজঃ সেমিফাইনাল মিচ করবেন এই ২ আর্জেন্টাইন তারকা!

নেদারল্যান্ডসকে হারিয়ে কাতার বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করা আর্জেন্টিনার জন্য রয়েছে বড় দুসংবাদ। নেদারল্যান্ডসের বিপক্ষের ম্যাচের ফয়সালা গড়ায় টাইব্রেকারে। স্প্যানিশ রেফারি মাতেউ লাহোজের কারণেও বেশ আলোচনায়। ১২০ মিনিটের খেলায় ১৮টি হলুদ কার্ড ও একটি লাল কার্ড দেখিয়েছেন তিনি।

রেফারির এই কার্ডকাণ্ডে কপাল পুড়লে আর্জেন্টিনার। দলটির দুই ডিফেন্ডার মন্টিয়েল ও আকুনারকে ক্রোয়েশিয়ার বিপক্ষে সেমিফাইনালে দেখা যাবে না। ফিফার ২০২২ কাতার বিশ্বকাপের রেজুলেশন অনুযায়ী কোয়ার্টার ফাইনাল পর্যন্ত দুইটি হলুদ কার্ড পেলে সেমিফাইনাল খেলতে পারবে না।

দুজনই এখন পর্যন্ত দুটি করে হলুদ কার্ড পেয়েছেন। তাই ১৩ ডিসেম্বর ক্রোয়েশিয়ার বিপক্ষে অনুষ্ঠিত সেমিফাইনালে পাওয়া যাবে না মন্টিয়েল ও আকুনারকে। মন্টিয়েল তার প্রথম হলুদ কার্ড পায় সৌদি আরবের বিপক্ষে।

তাই তাকে বুঝে শুনে খেলাচ্ছিলেন স্কালোনি, কিন্তু শেষ রক্ষা হলো না। কোয়ার্টারে নেদারল্যান্ডসের বিপক্ষে বদলি হিসেবে নেমেও হলুদ কার্ড দেখতে হয় এই ডিফেন্ডারকে। আকুনারও একই অবস্থা। তিনি হলুদ কার্ড পেয়েছিলেন গ্রুপ পর্বের শেষ ম্যাচ পোল্যান্ডের বিপক্ষে। ডাচদের বিপক্ষে দ্বিতীয়ার্ধের শুরুতেই রেফারি তাকে হলুদ কার্ড দেখান। সেমিফাইনালে দুই ডিফেন্ডারকে না পেয়ে নিশ্চয়ই চিন্তার ভাঁজ স্কালোনির কপালে।

x

You May Also Like