এইমাত্র পাওয়াঃ রাজস্থানের একাদশে প্রতিটি ম্যাচে থাকবে মুস্তাফিজ

এইমাত্র পাওয়াঃ রাজস্থানের একাদশে প্রতিটি ম্যাচে থাকবে মুস্তাফিজ
ইনজুরিতে আইপিএল শেষ রাজস্থান রয়্যালস অলরাউন্ডার বেন স্টোকসের। সোমবার পাঞ্জাব কিংসের বিপক্ষে খেলতে নেমে ইনজুরিতে পড়েন তিনি৷

সেই ইনুজরিতে আঙুল ভেঙে যাওয়ায় এক ম্যাচ খেলেই শেষ হলো তার এবারের আইপিএল যাত্রা। ভারতীয় সংবাদমাধ্যম ‘দ্য ইন্ডিপেন্ডেন্ট’ খবরটি নিশ্চিত করেছে।

সোমবার পাঞ্জাব কিংসের বিপক্ষে ম্যাচে লং অনে ফিল্ডিং করার সময়ে ক্রিস গেইলের ক্যাচ ধরতে গিয়ে ডাইভ দিয়েছিলেন স্টোকস। সেই ক্যাচ ধরার প্রচেষ্টাতেই বাম হাতে চোট পেয়েছিলেন স্টোকস।

যদিও খেলা চালিয়ে গিয়েছিলেন তিনি। চোট পাওয়ার আগে এক ওভার বোলিং করে ১২ রান দিয়েছিলেন তিনি। চোটের পর করেননি আর কোনো ওভার। এর আগে ব্যাট হাতে ৩ বলে ০ রান করে ফেরেন এই ইংলিশ অলরাউন্ডার।
আইপিএল শেষ হলেও এখনো এক সপ্তাহ ভারতে থাকতে হবে স্টোকসকে। বৃহস্পতিবার তার হাতের এক্সরে করানো হবে। সেই রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে আবারো কতদিন পর মাঠে ফিরতে পারবেন তিনি।

ভারতের সেই গণমাধ্যম আরও জানিয়েছে, স্টোকসের বিষয়ে ইতোমধ্যে রাজস্থান কর্তৃপক্ষের সঙ্গে আলাপ আলোচনা করছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড (ইসিবি)।

এদিকে স্টোকসের পাশাপাশি জোফরা আর্চারও চোটে ভুগছেন। আঙ্গুলের চোটে থাকা ইংলিশ এই পেস বোলিং অলরাউন্ডারকে শুরুর ৪-৫ ম্যাচে পাচ্ছে না দলটি।

তবে স্টোকস আইপিএল থেকে ছিটকে যাওয়ায় রাজস্থানের একাদশে বিদেশী কোটায় জায়গাটা এক হিসেবে পাকা করে নিয়েছে মুস্তাফিজ।

এমন অবস্থায় স্টোকসের ছিটকে যাওয়া অবশ্যই বড় ধাক্কা ইংল্যান্ডের জন্য। আইপিএলের পরে ইংলিশদের ভারতের বিপক্ষে সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও তাই চিন্তায় ফেলছে ইসিবিকে।

You May Also Like

About the Author: