ব্রাজিল ভক্তদের জন্য চরম দুঃসংবাদ!

ব্রাজিল দলের জন্য দুঃসংবাদ । বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন গ্যাব্রিয়েল হেসুস । হাঁটুর ইনজুরির কারণে কাতার বিশ্বকাপে আর মাঠে নামা হচ্ছে না তার ।

শুক্রবার (২ ডিসেম্বর) ‘জি’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে অঘটনের শিকার হয়েছে ব্রাজিল । পাঁচবারের চ্যাম্পিয়নরা ০-১ গোলে হেরেছে ক্যামেরুনের কাছে । এই হারেও অবশ্য গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই নক আউট পর্বে উঠেছে সেলেকাওরা ।

আগেই টানা দুই জয়ে নক আউট নিশ্চত হওয়ায় কোচ তিতে ক্যামেরুনের বিপক্ষে নিয়মিত একাদশের ১০ খেলোয়াড় বসিয়ে মাঠে নামান রিজার্ভ বেঞ্চ । তাতে সুযোগ মেলে আর্সেনালে খেলা ফরোয়ার্ড হেসুসের ।

আর্সেনালে খেলার সময়েই হাঁটুর আঘাতে ভুগছিলেন হেসুস । যদিও কাতার বিশ্বকাপের আগে তাঁকে স্কোয়াডে রেখেছেন তিতে । নামিয়েছিলেন ক্যামেরুনের বিপক্ষেও । কিন্তু শেষ রক্ষা হয় নি ।

এদিকে ব্রাজিল দলে ইনজুরির মিছিল লম্বা হচ্ছে । প্রথম ম্যাচ খেলেই মাঠের বাইরে নেইমার জুনিয়র । নক আউট পর্বে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে তিনি ফিরছেন , এমন নিশ্চয়তা পাওয়া যায় নি । ইনজুরিতে আছেন আলেক্সান্দ্রো আর ড্যানিলো । যদিও তারা সেরে ওঠার পথে ।

তবে ক্যামেরুনের বিপক্ষে এলেক্স টেলেক্সও ইনজুরিতে পড়েছেন । ক্যামেরুনের বিপক্ষে কাঁদতে কাঁদতে তাঁকে মাঠ ছাড়তে । তার বাদবাকী বিশ্বকাপে খেলা নিয়েও দেখা দিয়েছে সন্দেহ । সব মিলিয়ে হেক্সা জয়ের মিশনে ব্রাজিল দল এখন অনেকটাই ব্যাকফুটে ।

x

You May Also Like