ব্রেকিং নিউজঃ মেসিকে কোথাও যেতে দিচ্ছে না পিএসজি

মাত্র ২ বছরের চুক্তিতে ২০২১ সালের আগস্টে পিএসজিতে যোগ দেন লিওনেল মেসি। প্যারিসের ক্লাবটির হয়ে অভিষেক মৌসুমেই বাজিমাত করেন তিনি। ইতোমধ্যে দ্য পারিসিয়ানদের লিগ ওয়ান শিরোপা জিতিয়েছেন আর্জেন্টাইন ওয়ান্ডারম্যান।

গোল ডটকমের এক প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে। পিএসজির হয়ে ২০২২-২৩ মৌসুমটাও দারুণভাবে শুরু করেছেন মেসি। এরই মধ্যে দলের অপরিহার্য খেলোয়াড় হয়ে উঠেছেন তিনি। স্বাভাবিকভাবেই তাকে ছাড়তে চাচ্ছে না ক্লাবটি। ফুটবল জাদুকরের

সঙ্গে চুক্তির মেয়াদ আরও ২ বছর বাড়াতে যাচ্ছে তারা। এখন জাতীয় দল আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ নিয়ে ব্যস্ত আছেন মেসি। ফুটবলের সর্বোচ্চ মর্যাদাকর বৈশ্বিক এ টুর্নামেন্ট শেষ হলেই তার সঙ্গে চুক্তি নবায়ন করবে পিএসজি। ম্যাজিসিয়ানের পারফরম্যান্সের

পুরস্কার হিসেবে এ উদ্যোগ নিতে যাচ্ছে তারা। এরই মধ্যে চাউর হয়েছে, মেসিকে ফেরাতে উঠেপড়ে লেগেছে তারই সাবেক প্রিয় ক্লাব বার্সেলোনা। মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামিও সেই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে তাকে কোথাও যেতে দিতে চাচ্ছে না পিএসজি।

আসন্ন গ্রীষ্মের আগেই তার সঙ্গে চুক্তি নবায়ন করে ফেলতে চাচ্ছে তারা। বিশ্বকাপের পরই ভবিষ্যত নিয়ে ঘোষণা দেবেন মেসি। ধারণা করা হচ্ছে, এরপরই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেবেন তিনি।

তবে ২০২৫ সাল পর্যন্ত তাকে ধরে রাখতে মরিয়া পিএসজি। আগামী ২৮ ডিসেম্বর স্ট্রাসবুর্গের বিপক্ষে ম্যাচ দিয়ে ক্লাব ফুটবলে ফিরবেন ৩৫ বছর বয়সী খেলোয়াড় বলে আশা করা হচ্ছে।

You May Also Like