আর্জেন্টিনাকে হুমকি দিয়ে রাখলো অস্ট্রেলিয়ান ডিফেন্ডার

চলতি কাতার বিশ্বকাপের শেষ ষোলোতে লিওনেল মেসি এবং আর্জেন্টিনাকে ঠেকাতে সর্বস্ব দিয়ে চেষ্টা করবে অস্ট্রেলিয়া- এমনটাই বলেছেন দলটির ডিফেন্ডার ক্রোয়েশিয়ান বংশোদ্ভুত মিলোস ডেগেনেক। শেষ ষোলোর লড়াইয়ে আগামী ৩ ডিসেম্বর শনিবার বাংলাদেশ সময় রাত ১টায় মুখোমুখি হবে অস্ট্রেলিয়া এবং আর্জেন্টিনা।

এদিকে ১৬ বছর পর বিশ্বকাপের শেষ ষোলোতে ওঠা অস্ট্রেলিয়া এই ম্যাচে দারুণ কিছু দেখাতে চায়। ডেনমার্কের বিপক্ষে ১-০ গোলে জয়ের ম্যাচ দিয়েই অজি ডিফেন্ডার মিলোসের বিশ্বকাপ অভিষেক হয়েছিল। এখন তিনি মেসির বিপক্ষে খেলতে নামবেন।

আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসিকে সম্মান করেন না কিংবা ভালোবাসেন না- এমন ফুটবলার কমই আছেন। মিলোসের মনেও মেসির জন্য ভালোবাসা আছে। তিনি বলেছেন, ‘সবাই জানে আমি সবসময় মেসিকে ভালোবাসি। আমি মনে করি সে সর্বকালের সেরা।’ তবে মেসির প্রতি ২৮ বছর বয়সী মিলোসের অন্ধ ভালোবাসা নেই।

তিনি বলেন, ‘তার (মেসি) বিপক্ষে খেলা সম্মানের কিছু নয়। কারণ সে স্রেফ একজন মানুষ, ঠিক আমাদের মতোই। বিশ্বকাপের শেষ ষোলোতে খেলাটাই সম্মানের। এটাই সম্মান। আমাদের বিশ্বাস আছে, আত্মবিশ্বাস আছে প্রতিটি আক্রমণ ঠেকিয়ে দেওয়ার। এটা সম্ভব হবে কিনা সে বিষয়ে আমি নিশ্চিত নই, তবে গোলমুখে যে কোনো আক্রমণ ঠেকিয়ে দিতে আমরা ১১০ শতাংশ দেব।’

x

You May Also Like