সাকিবের ১ ওভারে ৫ ছক্কা; ভিডিও তুমুল ভাইরাল (ভিডিও)

আবুধাবির টি-টেন লিগে সাকিব আল হাসানের এক ওভারে ৫টি ছক্কা হাঁকিয়েছে নিকোলাস পুরান। এদিন ডেকান গ্লাডিয়েটরসের বিপক্ষে এমন মার হজম করেন বাংলা টাইগার্সের অধিনায়ক। আবুধাবি টি-টেন লিগের ২১তম ম্যাচে মুখোমুখি হয় বাংলা টাইগার্স ও ডেক্কান গ্লাডিয়েটরস। এই ম্যাচে বাংলা টাইগার্সকে ১০ উইকেটে পরাজিত করে ডেকান।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে এ দিন টসে জয় লাভ করে বাংলা টাইগার্স। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক সাকিব। ব্যাটিংয়ে নেমে ক্লার্ক ও লিউস দলকে বেশি দূর নিয়ে যেতে পারেনি। মাত্র ১ রান করে উইসির বলে রাসেলের হাতে ক্যাচ দিয়ে সাজ ঘরে ফিরেন তিনি।

এরপর ক্লার্ক ২৩, ইফতেখার আহমেদ অপরাজিত ৫৪ রান ও অধিনায়ক সাকিব আল হাসান ১৭ রান করলে ৬ উইকেট হারিয়ে নির্ধারিত ১০ ওভারে ১০৮ রান করে বাংলা টাইগার্স।

ডেকানের হয়ে মোহাম্মদ হাসনাইন ২ ওভারে ১২ রান দিয়ে ২টি,উইায়স ২টি,ওডিন স্মিথ ১টি ও রাসেল ১ টি করে উইকেট তুলে নেন।

জয়ের জন্য ব্যাট করতে মাঠে নেমে ডেকান গ্ল্যাডিয়েটরসের দুই ওপেনারের ব্যাটে ভর করে জয় তুলে নেয়। ডেকানের দুই ওপেনার টম কোহলার কেডমোর ও নিকোলাস পুরান দু’জনেই ফিফটি তুলে নেন। আর অতিরিক্ত থেকে আসে ৯ রান।

বাংলা টাইগার্সের কোনো বোলারই এদিন ডেকানের ব্যাটসম্যানদের সামনে চাপ তৈরী করতে পারেনি। উল্টো বাংলাদেশের টি-২০ অধিনায়ক সাকিব আল হাসানের ১ ওভারে ৫টি ছয় মারেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান নিকোলাস পুরান।

You May Also Like