লিও মেসিকে হুমকি মেক্সিকোন বক্সারের!

চলতি কাতার বিশ্বকাপে মেক্সিকোব ম্যাচটা ছিল আর্জেন্টিনার জন্য বাঁচা-মরার লড়াই। মেক্সিকোর বিপক্ষে হারলেই বিদায় নিতে হতো গ্রুপ পর্ব থেকে। তবে লিওনেল মেসির নৈপুণ্যে জয় নিয়েই মাঠ ছাড়ে আর্জেন্টিনা। এমন জয়ের পর মেসিকে হুমকি দিয়েছেন মেক্সিকান বক্সার ক্যানসেলো আলভারেজ। মেক্সিকোকে হারানোর পর ড্রেসিংরুমে উল্লাসে মেতে উঠে আর্জেন্টিনা।

আর সে সময় মেক্সিকো জাতীয় দলের জার্সি অসম্মানিত হয়েছে বলে মনে করেন চারটি ওজনশ্রেণিতে বিশ্ব চ্যাম্পিয়নশিপ জেতা আলভারেজ। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ মেসিদের ড্রেসিংরুমে উদ্‌যাপনের ভিডিও প্রকাশ করে। সেখানে দেখা যায়, মেসি নিজ জায়গায় বসে বুট খুলছিলেন। বুট খোলার সময় মেঝেতে পড়ে থাকা মেক্সিকোর জার্সি পায়ের টোকায় পাশে সরিয়ে রাখেন।

ভিডিওটি দেখে প্রতিপক্ষ দলের জার্সিকে অসম্মান করার মতো কিছু মনে হয়নি। কাজের সুবিধার্থে পাশেই পড়ে থাকা অন্য কিছু যেভাবে সরিয়ে রাখা হয়, মেসিও সেভাবেই পা দিয়ে জার্সিটি সরিয়ে রাখেন। তবে মেসির এভাবে জার্সি সরিয়ে রাখাকে ভালোভাবে নেননি ক্যানসেলো আলভারেজ। এ নিয়ে একাধিক টুইটও করেন তিনি।

এতে তিনি লিখেন, ‘আমাদের জার্সি ও জাতীয় পতাকা দিয়ে মেসির মেঝে পরিষ্কার করা সবাই দেখেছেন?’ আরেকটি টুইটে আলভারেজ লিখেছেন, ‘আমার সামনে যেন তাকে পড়তে না হয়, সেজন্য তার সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করা উচিত।’

এদিকে আরেকটি টুইটে তিনি লিখেন, ‘সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি, সে যেন আমার সামনে না পড়ে।’ ম্যাচে মেসির সঙ্গে মেক্সিকোর কোনো খেলোয়াড় জার্সি অদলবদল করেছে কিনা তা জানা যায়নি। জার্সি অদলবদল না করলে মেক্সিকোর জার্সি আর্জেন্টিনার ড্রেসিংরুম পর্যন্ত কিভাবে আসলো সেই প্রশ্নও থেকে যায়।

x

You May Also Like