ব্রেকিং নিউজঃ ডেল স্টেইন সাকিবকে বসিয়ে ফাস্ট বোলার ফার্গুসনকে খেলাবে কলকাতা নাইট রাইডার্সে

আইপিএলের এবারের আসরে শুরুটা ভালোই করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। টুনামেন্ট-এর প্রথম ম্যাচ থেকেই একাদশে দেখা যাচ্ছে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। নিজেদের প্রথম ম্যাচে কলকাতার হয়ে একাদশে ছিলেন সাকিব আল হাসান। এই ম্যাচে শুরুতেই ব্রেকথ্রু এনে দিয়েছিলেন সাকিব আল হাসান।

এদিকে আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হচ্ছে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স। আজকের ম্যাচের একাদশে মুম্বাই ইন্ডিয়ান্সে ফিরছেন উইকেটকিপার ব্যাটসম্যান কুইন্টন ডি কক। সেক্ষেত্রে বাদ পড়তে পারেন ওপেনার ব্যাটসম্যান ক্রিস লিন।

আর এই কারনেই কলকাতার একাদশ থেকে বাদ পড়তে পারেন স্পিনার সাকিব আল হাসান। মূলত মুম্বাই ইন্ডিয়ান্সের একাদশে রয়েছেন বেশ কয়েকজন বাঁহাতি ব্যাটসম্যান। আর ওইকেট বিবেচনায় এই দিন সাকিবকে বসে অতিরিক্ত আরো একজন ফাস্ট বোলার খেলাতে পারে কলকাতা নাইট রাইডার্স।

তবে একাদশে কোন পরিবর্তন চান না ডেল স্টেইন। ইএসপিএন ক্রিকইনফোর একটি অনুষ্ঠানে দক্ষিণ আফ্রিকার এই ফাস্ট বোলার বলেন, ” আমি চাইনা কলকাতা তাদের একাদশে পরিবর্তন করুন। তবে উইকেটে বিবেচনায় তারা তাদের একাদশে পরিবর্তন আনতে পারে”।

“এর আগের ম্যাচে হারভজন সিং এক ওভার বোলিং করেছে। এছাড়াও তাদের সেরা ফাস্ট বোলার প্যাট কামিন্স তিন ওভার বোলিং করেছে। আমার কাছে মনে হচ্ছে সাকিবকে বসিয়ে ফার্গুসনকেই খেলাবে ওরা। এটার জন্য সাকিব অবশ্যই কিছু মনে করবে না। এটা দলের পরিকল্পনার অংশ”

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেট কিপার), সূর্যকুমার যাদব, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, কিরন পোলার্ড, কুনাল পান্ডিয়া, রাহুল চাহার / জয়ন্ত যাদব, ট্রেন্ট বোল্ট, জাসপ্রিত বুমরাহ।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ : শুভমান গিল, নীতেশ রানা, রাহুল ত্রিপাঠি, আন্দ্রে রাসেল, ইয়ন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেট কিপার), সাকিব আল হাসান, প্যাট কামিন্স, প্রসিদ্ধ কৃষ্ণ, হরভজন সিং, বরুণ চক্রবর্তী।

You May Also Like

About the Author: