মুম্বাইয়ের বিপক্ষে সাকিবকে নিয়ে ভয় হচ্ছে মাঞ্জরেকারের

আইপিএলে এই আসরে নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে শুভ সূচনা করেছিল কলকাতা নাইট রাইডার্স। আইপিএলে আজ (মঙ্গলবার) সাকিবের দ্বিতীয় ম্যাচ, প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু এই ম্যাচে সাকিবকে নিয়ে ভয়ে আছেন জনপ্রিয় ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার।

প্রথম ম্যাচে সুনীল নারাইন, ফারগুসনদের বসিয়ে রেখে একাদশে জায়গা দেয় সাকিবকে। উদ্বোধনী ম্যাচে সাদামাটা পারফরম্যান্স করেছেন সাকিব।

বল হাতে ৩৪ রান খরচায় এক উইকেট নিলেও ব্যাটিংয়ে ভালো করতে পারেননি। ৫ বল খেলে আউট হন তিন রানে! এই অবস্থায় মুম্বাইয়ে বিপক্ষে সাকিবের ব্যাটিং নিয়ে ভয়ে আছেন মাঞ্জরেকার।

মুম্বাইয়ে বিপক্ষে সাকিবের খেলানোর বিষয়ে ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোতে তিনি বলেন, “কলকাতার আগের ম্যাচের একাদশই রাখা উচিত। তবে একটা জায়গা আছে সেটা নিয়ে কলকাতা হয়তো ভাববে।

সেটা হচ্ছে সাকিব আল হাসানের জায়গা। সে আগের ম্যাচে ভালো করেছে। কিন্তু আমার ভয় হচ্ছে তার ব্যাটিং দক্ষতা কি চেন্নাইয়ের উইকেটে কলকাতার প্রয়োজন হবে কিনা! যেহেতু কামিন্স আছে ৭ এ। হয়তো তারা ভাবতে পারে লকি ফার্গুসনকে খেলাতে, যে বাড়তি পেস দিবে।”

“কারণ মুম্বাইয়ের একাদশে কয়েকজন ভয়ঙ্কর বাঁহাতি ব্যাটসম্যান আছে। ডি কক ফিরছে, ইশান ইশান আছে। তারা হয়তো আক্রমণটা সাকিবকে করতে পারে, যেমন বেয়ারস্টো-শাহা একসঙ্গে থেকে করার চেষ্টা করেছিল। কারণ দুইজন ডানহাতি থাকতে মরগান সাকিবকে আনতে ভাববে। মুম্বাইয়ের একাদশে একজন বাঁহাতি থাকবেই পুরা ইনিংস খেলার সময় তাই হয়ত সাকিবকে বসতে হতে পারে”– আরও যোগ করেন মাঞ্জরেকার।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment