মেসিকে নিয়ে বোমা ফাটালেন মেক্সিকান গোলরক্ষক!

khelaprotidin.com 2022 11 25T182239.973

চলতি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে ২-১ গোলের পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল আর্জেন্টিনাকে। এরপর অবশ্য নিজেদের দ্বিতীয় ম্যাচে আগামীকাল শনিবার ২৬ নভেম্বর দিবাগত রাত ১টায় মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে লিওনের মেসির দল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এদিন হারলেই এক প্রকার ছিটকে পড়তে হবে কাতার বিশ্বকাপের আসর থেকে। এমন অবস্থায় অবশ্য মেক্সিকান গোলরক্ষক গুইলারমো ওচোয়া ব্যস্ত মেসির প্রশংসায়। সঙ্গে জানালেন নিজেদের প্রস্ততির কথাও।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এদিকে ওচোয়া বলেন, ‘মেসির মাঝে এমন জাদু আছে যার মাধ্যমে সে অনেক কিছুই করতে পারে। এমনকি ম্যাচের অবস্থা এক মিনিটেও সে সমাধান করতে পারে, একটি গোলের মাধ্যমে। আমাদের জন্য এটি একটি সুন্দর এবং কঠিন চ্যালেঞ্জ হবে। যদিও আমরা প্রতিদ্বন্দ্বিতা করতে এবং আমাদের লড়াই দেখানোর জন্য প্রস্তুত রয়েছি।’

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এর আগে মেক্সিকো চলতি বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচে পোল্যান্ডের সাথে ০-০ গোলে ড্র করে এক পয়েন্ট অর্জন করেছিল। অন্যদিকে লিওনেল মেসির আর্জেন্টিনা প্রথম ম্যাচ হেরে কোনো পয়েন্ট ছাড়াই টেবিলে অবস্থান করছে।

যে কারণে আগামীকাল শনিবারের ম্যাচটি আলবিসেলেস্তাদের জন্য গুরুত্বপূর্ণ একটি ম্যাচ হতে যাচ্ছে। কেননা ম্যাচটি হারলেই খেলা হবে না কাতার বিশ্বকাপের শেষ ১৬ রাউন্ড।

You May Also Like