মেক্সিকোর গোলকিপারের হুমকি; আর্জেন্টিনাকে বিশ্বকাপ থেকে বিদায় করতে চায় মেক্সিকো!

20221124 142711

চলমান কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা এবং মেক্সিকো, দুই দলের কারোরই শুরুটা আশানুরূপ হয়নি। পোল্যান্ডের সাথে ড্র করেছে মেক্সিকো। অপরদিকে আর্জেন্টিনার অবস্থা আরও শোচনীয়, সৌদি আরবের কাছে হেরেই গেছে আলবেসিলেস্তেরা। বাংলাদেশ সময় আগামী শনিবার দিবাগত রাত ১টায় এবার মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এদিকে দুই দলেরই দ্বিতীয় রাউন্ডে পৌঁছানোর আশা বাঁচিয়ে রাখতে এই ম্যাচের ফল নিজেদের পক্ষে আসার বিকল্প নেই। আর্জেন্টিনার এই বাঁচা-মরার ম্যাচটি কঠিন করব তুলতে চান মেক্সিকোর ইনফর্ম গোলরক্ষক গিয়ের্মো ওচোয়া। মেসিদের হারিয়ে স্মরণীয় একটি ম্যাচ খেলতে বদ্ধপরিকর এই তারকা গোলরক্ষক।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এক সাক্ষাৎকারে মেক্সিকোর এই গোলরক্ষক জানিয়েছেন, “আর্জেন্টিনার বিপক্ষে আমরা একটি স্মরণীয় ম্যাচ খেলতে চাই। আমরা আমাদের দক্ষতার স্বাক্ষর রেখে আর্জেন্টিনাকে হারাতে চাই।” দুর্দান্ত ফর্মেও আছেন এই মেক্সিকান গোলরক্ষক। বিশ্বকাপ আসলেই যেন নিজের স্বরূপে আবির্ভুত হন এই তারকা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সর্বশেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে আরও একবার নিজের অতিমানবীয় পারফরম্যান্স উপহার দিয়েছেন তিনি। এদিকে লেভানদোস্কির পেনাল্টি রুখে দেওয়ার পাশাপাশি ম্যাচ জুড়ে নজরকাড়া পারফরম্যান্স উপহার দিয়েছেন ওচোয়া। তার এই ফর্ম আর্জেন্টিনার বিপক্ষে ভালো করার আশা জাগাতেই পারে মেক্সিকো ভক্তদের মনে।

Follow my blog with Bloglovin

You May Also Like