20221120 153205

মোবাইলে যেভাবে দেখতে পারবেন ফুটবল বিশ্বকাপের সকল ম্যাচ

অপেক্ষার প্রহর শেষ হলো। কাতারে আজ ফুটবল বিশ্বকাপের মহারণ শুরু হচ্ছে। যেখানে একটি ট্রফির জন্য লড়াই করবে ৩২টি দল। আজ রোববার কাতার-ইকুয়েডর ম্যাচ দিয়ে শুরু হবে কাতার বিশ্বকাপ। ৮টি গ্রুপে খেলবে ৩২টি দল। ৬৪টি ম্যাচ হবে দৃষ্টিনন্দন আটটি স্টেডিয়ামে। ২০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর হবে গ্রুপ পর্বের খেলা। এখান থেকে ছিটকে যাবে ১৬ দল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

১৬ দলের নকআউট পর্ব হবে ৩ থেকে ৬ ডিসেম্বর। ৯ আর ১০ ডিসেম্বর হবে কোয়ার্টার ফাইনালের চার ম্যাচ। ১৩ ও ১৪ ডিসেম্বর দুই সেমিফাইনালে লড়বে চার দল। ১৭ ডিসেম্বর হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে ২৮ দিনব্যাপী ফুটবল মহাযজ্ঞের।

যেভাবে খেলা দেখতে পারবেন
বাংলাদেশে টিভি ও অনলাইন—দুভাবেই দেখা যাবে ফুটবল বিশ্বকাপের ম্যাচ। এ ছাড়া রেডিওতে শোনা যাবে খেলার ধারাভাষ্য।

মোবাইল ব্রডকাস্টার হিসেবে কাতার বিশ্বকাপের স্বত্ব পেয়েছে বাংলালিংক। কে স্পোর্টসের সঙ্গে সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে টফি অ্যাপ ও টফি ওয়েবসাইটে বিশ্বকাপ ফুটবলের ম্যাচগুলো সরাসরি দেখতে পারবেন। টফিতে অ্যাপে ফুটবল বিশ্বকাপ সরাসরি দেখতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

মোবাইল থেকে গুগলে সার্চ করুন Yalla Shoot তারপর যে কোন সাইট থেকে HD Live খেলা দেখুন।

কোন চ্যানেলে দেখবেন খেলা
বাংলাদেশে বিশ্বকাপের খেলা দেখা যাবে তিনটি চ্যানেলে। রাষ্ট্রায়ত্ত টেলিভিশন চ্যানেল বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) আর বেসরকারি জিটিভি এবং টি স্পোর্টসে দেখা যাবে খেলা। এ ছাড়া ভারতীয় টেলিভিশন চ্যানেল স্পোর্টস ১৮-তে দেখা যাবে খেলা। র‍্যাবিটহোল অ্যাপের মাধ্যমে অনলাইনে দেখা যাবে বিশ্বকাপের খেলা।