ব্রেকিং নিউজঃ অবশেষে অবসরের ইঙ্গিত দিলেন লিও মেসি

20221119 152214

আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি আগেই জানিয়েছিলেন কাতারই তার শেষ বিশ্বকাপ৷ তবে বিশ্বকাপের প্রথম ম্যাচের আগেই ফুটবলকে বিদায়ের ইঙ্গিত দিলেন সময়ের অন্যতম সেরা খেলোয়াড়।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আগামী মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে কাতার মিশন শুরু করবে আর্জেন্টিনা। মেসির শেষ বিশ্বকাপে আর্জেন্টিনা শিরোপা জিতবে কি না, তা নিয়ে সমর্থকদের মাঝে চলছে নানা জল্পনা। তবে সবারই জানা, নিজের পঞ্চম বিশ্বকাপে সেরাটা দিয়েই খেলবেন সাতবারের ব্যালন ডি’অরজয়ী এই তারকা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

কাতার বিশ্বকাপই হবে মেসির শেষ বিশ্বকাপ, তা মেসি আগে জানালেও এবার জানালেন নতুন তথ্য। এক সাক্ষাৎকারে ফুটবলকেই বিদায় জানানোর আভাস দিয়েছেন মেসি।

সাক্ষাৎকারে মেসি বলেন, ‘আমি ফুটবল ভালোবাসি, ফুটবল খেলতে ভালোবাসি। ফুটবল আমি উপভোগ করি। সারা জীবন ধরে আমি ফুটবল খেলে এসেছি। আমি বিশ্বাস করি, এর পর আমি যা করব, তার সঙ্গে তুলনাও শুরু হবে। যদিও পরবর্তী সময়ে আমি জানি না কী করব। আর খুব বেশি খেলব বলে আমি মনে করি না।’

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

দীর্ঘ ৩৬ বছর আগে বিশ্বকাপের শিরোপা জিতেছিল আর্জেন্টিনা। এরপর অনেক আশা জাগিয়েও শিরোপার দেখা পায়নি তারা। ২০১৪ সালে খুব কাছে গিয়েও রানার্সআপ হয়ে খালি হাতে ফিরতে হয়েছিল নীল-সাদা জার্সিধারীদের। তবে এবার সেই আক্ষেপ ঘোচাতে চায় মেসির দল।

যদিও বিশ্বকাপের আগে নিজেদের ফেবারিট মানেন না মেসি। তার চোখে এবারের বিশ্বকাপে ফেবারিট ব্রাজিল ও ফ্রান্স। তবে স্রষ্টার লিখনে বিশ্বকাপটা আর্জেন্টিনার হোক, সেটাই যে মেসির চাওয়া, তা বলাই বাহুল্য।

You May Also Like