ব্রেকিং নিউজঃ শাহরুখ খানের প্রশংসায় ভাসছেন সাকিব

ব্রেকিং নিউজঃ শাহরুখ খানের প্রশংসায় ভাসছেন সাকিব

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে নিজেদের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১০ রানের জয়ে শুভসূচনা করেছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। ওপেনিংয়ে নিতিশ রানা ও ওয়ানডাউনে রাহুল ত্রিপাঠির দুর্দান্ত ইনিংস, বল হাতে রাসেল-সাকিবদের নিয়ন্ত্রিত বোলিং এবং মরগানের বুদ্ধিদীপ্ত অধিনায়কত্ব—সব কিছুতে তৃপ্তির ঢেকুর তুলেছেন কলকাতার মালিক বলি বাদশাহ শাহরুখ খান।

Advertisements
Advertisements

রোববার রাতে ম্যাচ জয়ের পর তৃপ্তির ঢেকুর আরও বড় হয়ে যে খবরে— আইপিএলের ইতিহাসে ১০০ ম্যাচ জেতা হয়ে গেছে কলকাতার। মুম্বাই ইন্ডিয়ানস আর চেন্নাই সুপার কিংসের পর তৃতীয় দল হিসেবে শততম ম্যাচ জিতল কলকাতা।

জয়ের সেঞ্চুরিতে উচ্ছ্বসিত শাহরুখ খান। দলকে শুভেচ্ছা জানাতে কোনো কার্পণ্য করেননি তিনি। কলকাতা দলের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানসহ দলের কয়েকজন খেলোয়াড়কে টুইটে মেনশন করে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ।

লিখেছেন— ‘১০০ ম্যাচ জিতে খুব ভালো লাগছে। প্রসিদ্ধ কৃষ্ণ, দীনেশ কার্তিক, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠি, আন্দ্রে রাসেল, হরভজন সিং (অল্প সময়ের জন্য হলেও তোমাকে কলকাতার জার্সি গায়ে দেখে ভালো লেগেছে), সাকিব আল হাসান, প্যাট কামিন্স—আসলে সবার খেলাই দুর্দান্ত লেগেছে।’

Related Post