আজ কি মোস্তাফিজুর রহমান থাকছেন রাজস্থান রয়েলসের একাদশে?

গতকাল সানরাইজার্স হায়দ্রাবাদ-এর বিপক্ষে দুর্দান্ত জয় তুলে নিয়েছে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স। তবে আজ মাঠে নামছে মুস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়েলস। গতকাল কলকাতা নাইট রাইডার্স এর একাদশে ছিলেন সাকিব আল হাসান। তবে কি আজকে রাজস্থান রয়েলসের একাদশে থাকবেন মোস্তাফিজুর রহমান?

যদিও ইনজুরির কারণে আইপিএলে খেলছেন না ইংল্যান্ডের ফাস্ট বোলার জোফরা আর্চার। তার পরিবর্তে কি আজ একাদশে থাকবেন মুস্তাফিজ? খেলার সম্ভাবনা থাকলেও প্রথম দুই ম্যাচে খেলতে পারছেন না মোস্তাফিজুর রহমান। কঠোর স্বাস্থ্যবিধির কারণেই মোস্তাফিজকে খেলা দেখতে হবে মাঠের বাইরে বসে।

মোস্তাফিজ যে চলতি আসরের প্রথম ম্যাচে খেলতে পারবেন না আগে থেকেই এক প্রকার নিশ্চিত। ৪ এপ্রিল তিনি নিউ জিল্যান্ড থেকে ঢাকা ফিরে বিমানবন্দর থেকেই ভারতের বিমান ধরেন। ভারতে পৌঁছেই চলে যান ৭ দিনের রুম কোয়ারেন্টাইনে। যা শেষ হলো গতকাল। এই ৭ দিন তিনি ছিলেন ব্যাট-বল থেকে দূরে; রুমে বসে ওয়ার্কআউট করেই কেটেছে সময়। তবে স্বস্তির খবর এই আজ থেকে তিনি ফিরছেন অনুশীলনে।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ : বেন স্টোকস, টি যশ্ববী জয়সওয়াল / মনান ভোহরা, সানজু স্যামসন (উইকেটকিপার এবং অধিনায়ক), জস বাটলার, রিয়ান পরাগ, শিবাম ডুবে, ক্রিস মরিস, রাহুল তেওয়াতিয়া, শ্রেয়াস গোপাল, অ্যান্ড্রু, কার্তিক ত্যাগী / জয়দেব উনাদকাত

পাঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ: কেএল রাহুল (উইকেটকিপার এবং অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, নিকোলাস পুরাণ,মাইসেস হেনরিক্স, শাহরুখ খান, জালজ স্যাক্সেনা / সৌরভ কুমার, রিলে মেরেডিথ, এম আশ্বিন / রবি বিশ্বনাই, আরশদীপ সিং, মোহাম্মদ শামি।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment