khelaprotidin.com 2022 11 15T172422.373

অনুশীলনে মেসিকে স্পর্শ করতে মাঠে ঢুকায় গ্রেফতার ২ ভক্ত!

মরুর শহরে পা রেখে জাতীয় দলের সঙ্গে অনুশীলন শুরু করেন আর্জেন্টাইন ফুটবল যাদুকর লিওনেল মেসি। কড়া নিরাপত্তায় এ অনুশীলন দেখার সুযোগ ছিল মেসি ভক্তদের। তবে এর জন্য গুণতে হয় ২ হাজার ৫৯১ টাকা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

যথারীতি আর্জেন্টাইন তারকাদের এক ঝলক দেখার জন্য আবুধাবি বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে ভিড় জমান হাজারও ভক্ত। নিজেদের আবেগ ধরে রাখতে না পেরে প্রিয় খেলোয়াড় মেসিকে স্পর্শ করতে মাঠে ঢুকে পড়েন দুই ভক্ত। যা মূলত আইনগত অপরাধ, আর এ কারণে তাদেরকে আটক করেছে আবুধাবি পুলিশ। গতকাল সোমবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এই দুই জন মাঠে মেসির দিকে ছুটে গেলেও নিরাপত্তারক্ষীরা তাৎক্ষণিক তাদের ধরে ফেলে। গোটা ঘটনা মেসিসহ বাকি ফুটবলাররা উপভোগ করেন।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

অনুশীলন শেষে সাংবাদিকদের আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি বলেন, এটা আমাদের কাছে প্রত্যাশিত ঘটনা। মেসির মতো কিংবদন্তিকে দেখতে মাঠের মধ্যে ভক্তরা ঢুকে পড়ার চেষ্টা করবেন, সেটা তো অপ্রত্যাশিত নয়। আমরা খুব সহজভাবেই গোটা বিষয়টাকে দেখছি। এখানকার নিরাপত্তা নিয়ে আমাদের পূর্ণ আস্থা রয়েছে।

বিশ্বকাপকে সামনে রেখে একমাত্র প্রীতি ম্যাচে আগামীকাল বুধবার সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে মুখোমুখি হবে আলবেসিলেস্তারা।
আগামী ২৩ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে আর্জেন্টিনার। গ্রুপের বাকি দুই প্রতিপক্ষ পোল্যান্ড ও মেক্সিকো।