এইমাত্র পাওয়াঃ কলকাতাকে হুমকি দিয়ে রাখলেন রশিদ খান

এইমাত্র পাওয়াঃ কলকাতাকে হুমকি দিয়ে রাখলেন রশিদ খান

শুরু হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আসরের প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের দুই উইকেটে হারিয়ে দিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তাদের মতো জয় দিয়ে আসর শুরুর স্বপ্ন সানরাইজার্স হায়দরাবাদেরও। দলটির আফগানিস্তানের অলরাউন্ডার রশিদ খান রীতিমত হুমকই দিয়ে রাখলেন তাদের প্রথম ম্যাচের প্রতিকপক্ষ কলকাতা নাইট রাইডার্সকে।

রোববার আসরে প্রথমবারের মতো মাঠে নামবে সানরাইজার্স। এটি নাইট রাইডার্সেরও এই আসরের প্রথম ম্যাচ। প্রথমবার মাঠে নামার আগে দুই দলই মুখিয়ে আছে দারুণ একটি শুরুর জন্য। হাই ভোল্টেজ এই ম্যাচে মাঠে নামার আগে

Advertisements
Advertisements

সানরাইজার্সের আফগানিস্তানের স্পিনার রশিদ খান বলেছেন, “আমি প্রথম ম্যাচের জন্য প্রস্তুত।” এই কথা বলে রশিদ যেনো এক রকম হুমকিই দিয়ে রাখলেন কলকাতাকে।

এ দিকে শনিবার দলের সঙ্গে যোগ দিয়েছেন ইংল্যান্ড ব্যাটসম্যান জ্যাসন রয়। অস্ট্রেলিয়ান ক্রিকেটার মিচেল মার্শের বদলে তিনি সানরাইজার্সে নাম লেখিয়েছেন। কোয়ারেন্টিনের কারণে প্রথম ম্যাচে অবশ্য মাঠে নামা হচ্ছে না তার। অন্তত সাত দিন তাকে হোটেল রুমে একা থাকতে হবে। ২০১৬ সালে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিলো হায়দারাবাদ। তারপর থেকে দ্বিতীয় শিরোপার জন্য হন্য হয়ে চেষ্টা করছে তারা। কিন্তু অধরা শিরোপা আর ধরা দেয়নি।

Related Post