বিপিএল ২০২৩ঃ বিপিএল ড্রাফটের দিনক্ষণ চূড়ান্ত

নবম বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসরের দিনক্ষণ চূড়ান্ত হয়েছে ইতিমধ্যে। শুরু হবে আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহে। যার প্রভাবে এখন থেকেই তোড়জোড় শুরু হয়েছে বিপিএল ফ্র্যাঞ্চাইজিগুলোর দল গঠনের কার্যক্রম। অবশ্য এবার জানা গেল বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের দিনক্ষণের তারিখ।

চলতি মাসের শেষ দিকে প্লেয়ার্স ড্রাফটস অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের একটি সূত্র। আগামী ২৩ নভেম্বর প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে রাজধানীর অভিজাত এক হোটেলে।

এদিকে ড্রাফটের আগেই বিদেশী তারকা কিছু খেলোয়াড়কে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। এবারের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাদের দলে অন্তর্ভূক্ত করেছে পাকিস্তানি তারকা শাহীন শাহ আফ্রিদি ও মোহাম্মদ রিজওয়ানকে। রংপুর রাইডার্স চুক্তি করেছে পাকিস্তানের শোয়েব মালিক, হারিস রউফ, মোহাম্মদ নাওয়াজ, এবং জিম্বাবুয়ের সিকান্দার রাজার সাথে।

এছাড়া সিলেট স্ট্রাইকার্সের অধিনাযকের দায়িত্বে মাশরাফি বিন মর্তুজার সাথে বিদেশী হিসেবে রয়েছেন পাকিস্তানের মোহাম্মদ আমির, মোহাম্মদ হারিস, শ্রীলঙ্কার থিসারা পেরেরা, ধনাঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিসকে দেখা যাবে। ফরচুন বরিশাল ভিড়িয়েছে সাকিব আল হাসানকে। সঙ্গে ক্রিস গেইল, রাখিম কর্ণওয়াল, নাজিবুল্লাহ জাদরান, করিম জানাত ও মোহাম্মদ ইফতিখারকে।

You May Also Like