কঠোর অনুশীলনে মোস্তাফিজ; আজ প্রথম ম্যাচে থাকছেন তো একাদশে?

সাত দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব শেষে রাজস্থান রয়্যালসের অনুশীলনে যোগ দিলেন বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান। আজ এবারের আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নামবে তার দল।

রবিবার প্রথমবারের মতো অনুশীলন করেন ‘কাটার মাস্টার’ খ্যাত ফিজ। অনুশীলনের আগে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে মোস্তাফিজ নিজেই এ খবর দিয়েছেন।

এদিকে শনিবার একটি ভিডিও পোস্ট করেছিলেন মোস্তাফিজ। যাতে দেখা যায় হোটেলে কোয়ারেন্টানে থাকা অবস্থায় ব্যায়াম করছেন তিনি।

তার আগে আরেকটি ছবি পোস্ট করেন ফিজ। যেখানে তার চোখ-কপাল ছিল অনেকটাই গোলাপি ক্যাপের আড়ালে। মুখের যেটুকু দেখা যাচ্ছে তাতে অবশ্য বিভ্রান্ত হওয়ার সুযোগ নেই। বোঝাই যাচ্ছে ক্রিকেটারটি আর কেউ নন- দ্য ফিজ, মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ডে জাতীয় দলের মিশন শেষ করে এই পেসার বাংলাদেশে ফিরলেও ঢাকার বিমানবন্দর থেকে গত রবিবারই চলে যান ভারত।

মোস্তাফিজের কোয়ারেন্টাইন পর্ব শেষ হলেও সোমবার রাজস্থানের প্রথম ম্যাচে তিনি খেলবেন কিনা নিশ্চিত নয়। তবে ধারণা করা হচ্ছে আজকের ম্যাচেই দেখা যেতে পারে তাকে। রাজস্থানের পরের ম্যাচ ১৫ এপ্রিল।

১ কোটি রুপিতে রাজস্থানে ঢোকার আগে মুম্বাই ও হায়দরাবাদের হয়ে আইপিএলে ২৪টি ম্যাচ খেলেছেন ফিজ। শিকার করেছেন ২৪ উইকেট। সেরা বোলিং ১৬ রানে ৫ উইকেট। এবার রাজস্থান দলে বেন স্টোকস, জস বাটলার, জোফরা আর্চার, ক্রিস মরিস আছেন ফিজের সঙ্গী।

সংশ্লিষ্ট খবর

Leave a Comment