InCollage 20221112 195117973

এইমাত্র পাওয়াঃ নিউজিল্যান্ড সফরের ১৭ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করলো বিসিবি

নিউজিল্যান্ডের বিপক্ষে ৩টি করে টি-২০ ও ওয়ানডে সিরিজ খেলতে আগামী বৃহস্পতিবার দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দলের। আসন্ন এই সফরের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সর্বশেষ এশিয়া কাপের দল থেকে বাদ পড়েছেন সোহেলি আক্তার ও সোবহানা মুস্তারি। নিউজিল্যান্ড সফরের দলে জায়গা পেয়েছেন রাবেয়া খান, মারুফা আক্তার, দিলারা আক্তার ও দিশা বিশ্বাস।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আগামী ২ ডিসেম্বর প্রথম টি-টোয়েন্টি দিয়ে সিরিজ শুরু করবে বাংলাদেশের মেয়েরা। সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি ৪ ও ৭ ডিসেম্বর। টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ হবে ক্রাইস্টচার্চ ও ডানেডিনে।

আর শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে কুইন্সটাউনে। এরপর ১১ ডিসেম্বর ওয়ানডে সিরিজ শুরু হবে ওয়েলিংটনে। বাকি দুই ওয়ানডে হবে ১৪ ও ১৭ ডিসেম্বর।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে যথাক্রমে ওয়েলিংটন, নেপিয়ার ও হ্যামিল্টনে। সিরিজ শেষে আগামী ১৯ ডিসেম্বর দেশে ফেরার কথা রয়েছে বাংলাদেশ দলের।

বাংলাদেশ স্কোয়াড-

নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), শারমিন আক্তার সুপ্তা, ফারজানা হক পিঙ্কি, রুমানা আহমেদ, রিতু মনি, লতা মন্ডল, সালমা খাতুন, নাহিদা আক্তার, মুর্শিদা খাতুন, জাহানারা আলম, ফাহিমা খাতু, সানজিদা আক্তার মেঘলা, ফারিহা ইসলাম তৃষ্ণা, মারুফা আক্তার, রাবেয়া খান, দিলারা আক্তার ও দিশা বিশ্বাস।