khelaprotidin.com 2022 11 09T013456.628

ব্রেকিং নিউজঃ কাতারে আর্জেন্টিনার বিশ্বকাপ দল

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল। আর সেই ফুটবল বিশ্বকাপের এখনো বাকি আর মাত্র ১২ দিন। তবে আর্জেন্টিনার প্রথম ম্যাচ আরও দুই সপ্তাহ পর। কিন্তু এরই মধ্যে আর্জেন্টিনা জাতীয় দলের একাংশ পৌছে গেছে কাতারে৷ ‘আমেরিকান চ্যাম্পিয়নদের স্বাগতম’ – লেখা ব্যানার দিয়ে কাতারে বরণও করে নেওয়া হয়েছে ইতোমধ্যেই।

বিশ্বকাপের আগে আর্জেন্টিনার ম্যাচ আছে আরও একটি। আবুধাবিতে স্বাগতিকদের বিরুদ্ধে খেলবেন লিওনেল মেসিরা। সেখানেই পুরো দল একত্রিত হবে। তবে তার অনেক আগেই আর্জেন্টিনা দলের একাংশ পৌঁছে গেছে বিশ্বকাপের ভেন্যু কাতারে।

সেই দলে আছেন কোচ লিওনেল স্ক্যালোনিসহ কোচিং স্টাফরা। সঙ্গে আছেন আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লদিও তাপিয়াও। খেলোয়াড়দের মধ্যে কেবল আছেন আর্জেন্টাইন ফুটবল লিগের খেলোয়াড় ফ্র্যাঙ্কো আরমানি।

আর্জেন্টাইন সংবাদ মাধ্যম জানাচ্ছে, কাতার পৌঁছে তারা ইতোমধ্যেই উঠে গেছেন কাতার বিশ্ববিদ্যালয়ে। বিশ্বকাপ চলাকালীন সময়ে এখানেই থাকবেন মেসিরা।

ক্লদিও তাপিয়াকে সঙ্গে নিয়ে ৫০ সদস্যের একটি বহর গতকাল আর্জেন্টিনার এজেইজা বিমান বন্দর থেকে ব্যক্তিগত বিমানে চড়ে পাড়ি জমান কাতারের উদ্দেশে। মাঝে মাদ্রিদে যাত্রাবিরতি ছিল আর্জেন্টাইন বহরের, পরে আজ মঙ্গলবার ভোর রাতে কাতারে পৌঁছেছে স্ক্যালোনি বাহিনী।

এই বহরে আর্জেন্টাইন ফুটবল সভাপতি, কোচিং স্টাফ ও ফ্র্যাঙ্কো আরমানি ছাড়াও ছিলেন ফেডারেশনের বেশ কিছু শীর্ষ কর্মকর্তা, ডাক্তার, থেরাপিস্ট, রাঁধুনি ও তাদের সহকারীরা। এমনকি নাপিতও সঙ্গে নিয়ে কাতারে পা রেখেছে আলবিসেলেস্তেরা।

‘অনেক দিনের অপেক্ষার পর আমরা অবশেষে কাতারে যাচ্ছি। সাড়ে চার কোটি আর্জেন্টাইনের আশা নিয়ে আমরা সেখানে যাচ্ছি। বিশ্বকাপের স্বপ্নটা শুরু হতে যাচ্ছে। আমরা যে কোনো সময়ের চেয়ে বেশি ঐক্যবদ্ধ, এবার সময় সামনে তাকানোর’ – টুইটারে ব্যক্তিগত অ্যাকাউন্টে ক্লদিও তাপিয়া এই কথা লেখেন।