সমালোচনার ঝড় ক্রিকেট অঙ্গনে, আইসিসির সমালোচনায় উত্তাল টুইটার

20221102 200647

অ্যাডিলেডে ভারতের বিপক্ষে বৃষ্টি আইনে ৫ রানে হেরেছে বাংলাদেশ। বৃষ্টির কারণে ভেজা মাঠে বেশ ভুগতে হয়েছে বাংলাদেশি ব্যাটারদের।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

বিশেষ করে এদিন ব্যাট হাতে দূর্দান্ত শুরু পাওয়া লিটন দাসের। বৃষ্টির পর মাঠে নেমেই ভেজা মাঠের কারণে রান আউটের ফাঁদে পড়তে হয়েছে তাকে।

ভেজা মাঠে আরও একটি সুবিধা পেয়েছে ভারত দল। সেটি হচ্ছে, মাঠ না শুকিয়েই খেলতে নামায় বল বাউন্ডারি পর্যন্ত সহজেই যাচ্ছিল না। ফলে ব্যাটারদের রান তুলতে আরও বেশি কষ্ট করতে হচ্ছিল।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

মাঠ শুকানোর আগেই খেলা শুরু করায় এবং বৃষ্টি আইনে বাংলাদেশের টার্গেট নিয়েও প্রশ্ন ওঠায় আইসিসির সমালোচনায় মেতেছে ক্রিকেট বিশ্ব। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম।

টুইটারে ক্রিকেট ভক্তরা আইসিসি ও বিসিসিআই’র সম্পর্ক নিয়েও প্রশ্ন তুলেছে। মুহাম্মাদ নূর নামের একজন লিখেছেন, অগ্রিম অভিনন্দন ভারত।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

আইসিসি দয়াকরে ভারতকে ট্রফিটা সরাসরি দিয়ে দেন। ম্যাচ অফিসিয়ালরা জাহান্নামে যাক। একজন ব্যাটার পিচের উপর দিয়েই দৌড়াতে পারছিল না।

এবং পুরো মাঠ ভিজা। বল বাউন্ডারি পর্যন্তও পৌছাতে পারছিল না। এমি আবিদ লিখেছেন, সময় এসেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল নাম পরিবর্তন করে ইন্ডিয়ান ক্রিকেট কাউন্সিল রাখার।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

এক ভারতীয় লিখেছেন, আমি একজন ভারতীয় কিন্তু আমি বিসিসিআই এর জন্য লজ্জিত। আরফা লিখেছেন, কেনো আইসিসি িএরকম গুরুত্বপূর্ন একটি ম্যাচ এমন ভেজা মাঠে খেলতে দিল।

কেনো আম্পায়াররা মাঠকর্মীদের সুযোগ দিল না মাঠ শুকানোর জন্য। কেনো আম্পাররা মাঠ বেশি ভেজার সুযোগ করে দিল?

রিজওয়ান লিখেছেন, আইসিসি বিসিআই এর থেকে বেশি মুনাফা পায় বলেই এগুলো করে। সাকিব ও বাবর আজমের দুইটি ছবি প্রকাশ করে মুসকান লিখেছেন, কোনো পার্থক্য নেই।

You May Also Like