মাত্র পাওয়া : বড় হারের দিনে টাইগারদের চরম অপমান করলো আইসিসি!

khelaprotidin.com 2022 10 27T193746.922

ক্রিকেট ইতিহাসের অন্যতম ঐতিহ্যবাহী স্টেডিয়াম সিডনি ক্রিকেট গ্রাউন্ড। এই ঐতিহাসিক মাঠে নিজেদের প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দিনটি রাঙাতে পারেনি বাংলাদেশ। হারতে হয়েছে ১০৪ রানের বিশাল ব্যবধানে।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

অনেকটা হাস্যকর হলেও সত্য টাইগারদের এই ম্যাচে মাঠের মূল ড্রেসিংরুমটি ব্যবহারই করতে দেয়নি আইসিসি। তাদের দেয়া হয়েছিল রাগবির ড্রেসিংরুমটি। এতে অনেকটাই অপমানিত বোধ করেছেন ক্রিকেটারেরা।

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

সিডনির এই মাঠে ক্রিকেটের পাশাপাশি রাগবি এবং ফুটি খেলাও অনুষ্ঠিত হয়। সেসব খেলার খেলোয়াড়দের জন্য আলাদা ড্রেসিংরুম আছে। যেখানে বসে আবার ক্রিকেট ম্যাচ ভালোভাবে দেখা যায় না। বাংলাদেশি ক্রিকেট দলের সদস্যদের তাই ডাগ-আউটে বসে পুরো ম্যাচটি দেখতে হয়েছে। কিন্তু কেন বাংলাদেশ দলকে সিডনির মূল ড্রেসিংরুম বরাদ্দ দেওয়া হলো না?

jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn
jwppfOn

খোঁজ নিয়ে জানা গেছে, সিডনির মূল ড্রেসিংরুমটি বরাদ্দ ছিল ভারত এবং নেদারল্যান্ডসের ক্রিকেটারদের জন্য। বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচ শেষের পরপরই একই মাঠে শুরু হয় ভারতের ম্যাচ। যাতে ডাচদের ৫৬ রানে হারিয়ে দিয়েছে রোহিত শর্মার দল। ডাচ ক্রিকেটাররা নিজেদের ভাগ্যবান ভাবতেই পারেন; অন্তত সিডনির মূল ড্রেসিংরুম তো ব্যবহার করতে পারলেন!

You May Also Like